ASANSOLBengali NewsCOVID 19राजनीति

আসানসোল উত্তরে প্রতিটি ওয়ার্ডে কোভিড টিম গঠনের সিদ্ধান্ত, ওয়ার্ড প্রেসিডেন্ট এবং কাউন্সিলরের সাথে মিটিং মন্ত্রীর

Minister and other tmc leaders present in meeting photo biju mandal

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
২০২১ এর আসন্ন বিধানসভা নির্বাচনকে উপলক্ষ করে দলীয় সংগঠনকে মজবুত করার উদ্দেশ্যে একটি বৈঠকের আয়োজন করা হয় আসানসোলের কল্যাণপুরের কাছে একটি সভাঘরে।
উপস্থিত ছিলেন আসানসোল উত্তরের বিধায়ক তথা রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী এবং পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মলয় ঘটক, আসানসোল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জী, কর্পোরেশনের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক, অনির্বাণ দাস, কাউন্সিলর ববিতা দাস, গুরুদাস চ্যাটার্জী, স্বপন ব্যানার্জি, এছাড়া উৎপল সিনহা সহ আসানসোল উত্তর বিধানসভা এলাকার সমস্ত ওয়ার্ড প্রেসিডেন্ট এবং কাউন্সিলররা।

এ ব্যাপারে মেয়র পরিষদ অভিজিৎ ঘটক বলেন, ২০২১ এর বিধানসভা নির্বাচনকে লক্ষ্যে করে এই বৈঠকটি হয় বৈঠকে সমস্ত ওয়ার্ড ওয়ার্ড প্রেসিডেন্ট এবং কাউন্সিলরদের মধ্যে যে সমস্ত মতপার্থক্য রয়েছে সেগুলি মিটিয়ে নিয়ে যাতে একজোট হয়ে কাজ করেন সে বিষয়ে আলোচনা করা হয়েছে।
এটির সঙ্গে অভিজিৎ ঘটক আরো বলেন, প্রতিটি ওয়ার্ডে কোভিড টিম গঠন করার সিদ্ধান্ত তারা নিয়েছেন। কেউ কোভিড আক্রান্ত হলে তাকে সর্বতোভাবে সাহায্য করার জন্য ওই টিম কাজ করবে। প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ড প্রেসিডেন্টদের নির্দেশ দেওয়া হয়েছে যাতে তারা তাদের প্রত্যেকের নিজস্ব ওয়ার্ডে কেউ কোভিড আক্রান্ত হলে তাদের পাশে থেকে সহযোগিতা করেন।

Leave a Reply