ASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJAN

২০২৪ এ আরো বড় খেলা হবে, ত্রিপুরাতে একা লড়ে মমতা বন্দ্যোপাধ্যায় জিতবে, সভা থেকে ঘোষণা সায়নী ঘোষের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২২ আগষ্টঃ নিজেে প্রথমবার লড়ে হেরে গেলেও, রাজ্য বিধানসভা নির্বাচনে দলের বড় জয়লাভের পরে নতুন কমিটি গঠন হতেই দলের সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্য নিয়ে জেলা সফর শুরু করলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ ( Saayoni Ghosh)। আর সেই সফরে প্রথমেই তিনি বেছে নিলেন পশ্চিম বর্ধমান জেলা।
এই জেলার আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে এবারের বিধানসভা নির্বাচনে দলের প্রার্থী হয়েছিলেন সায়নী ঘোষ। কিন্তু তিনি এই কেন্দ্রে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে সায়নী ঘোষ পরাজিত হন। কিন্তু নির্বাচনে পরাজয় হলেও অন্য তারকাদের মতো তিনি রাজনীতিকে বিদায় জানান নি।

photo by KAJAL MITRA


থেকে যায় সক্রিয় রাজনীতিতে। যদিও তার এই পরাজয় মেনে নিতে পারিনি তৃণমূল কংগ্রেস নেতৃত্বর পাশাপাশি তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বিধানসভা নির্বাচনে জয়লাভ করার পরে মমতা বন্দ্যোপাধ্যায় তাকে দলের যুব সংগঠনের সভানেত্রী করেন।
তারপরেই দলের যুব সংগঠনের উপর জোর দেওয়াই মূল উদ্দেশ্যে সায়নীর এই জেলা সফর। তৃণমূল যুব কংগ্রেসের সর্বস্তরের কর্মীরা যাতে বুথ স্তরে আরও শক্তিশালী ভাবে সংগঠন গড়ে তুলতে পারে সেই অনুযায়ী বিভিন্ন কর্মসূচি নিয়ে সায়নী ঘোষ এই জেলা সফর করবেন বলে জানা গেছে।


এদিন আসানসোলের বারাবনি বিধান সভায় প্রথম সভাটি করেন সায়নী ঘোষ। বারাবনির ইসিএলের এরিয়া মাঠে হওয়া সেই সভায় বক্তব্য রাখার পাশাপাশি একটি গান ও করেন তিনি। সভার শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সায়নী বলেন, রাখীর দিনে শুরু করেছি জেলা সফর। খেলা হবে। ২০২৪ এ এই মাটিতেই খেলা হবে। আরো বড় খেলা হবে। ত্রিপুরা প্রসঙ্গে তিনি বলেন, ত্রিপুরাতে ভীষন রকমের খেলা হবে। আর সেই খেলায় মমতা বন্দ্যোপাধ্যায় একাই খেলবেন ও জিতবেন। আমরাও জিতব।


কেন্দ্রের শাসক দলকে আক্রমন করে সায়নী ঘোষ আরো বলেন, নরেন্দ্র মোদির নেতৃত্বে একটা ফ্যাসিস্ট সরকার চলছে। সেই সরকারকে হঠাতে যারা আসবে, সবাইকে স্বাগত। এদিন বারাবনির সভা থেকে তৃনমুল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সম্প্রতির বার্তা দিয়ে সকলকে নিয়ে কাজ করার বার্তা দেন। এদিনের সভায় অন্যান্যদের মধ্যে ছিলেন বারাবনির বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।

Breaking: MAITHON DAM জলে ডুবে মৃত্যু এক ছাত্রের রূপনারায়ানপুরে

Leave a Reply