ASANSOLKULTI-BARAKAR

Lachhipur Red Light Area তে গৌতমের বাড়ি সিল করল পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
লছিপুর নিষিদ্ধপল্লীতে ( Lachhipur Red Light Area) , নাবালিকার কাছ থেকে পতিতাবৃত্তি করানোর মামলায় পলাতক, গৌতম বিশ্বাসের লছিপুর অঞ্চলে অবস্থিত বাড়ি
পুলিশ সিল করে দিয়েছে। গব্বর এবং গৌতমের কথোপকথনের অডিও ক্লিপ ভাইরাল হবার পর পুলিশ আরো সক্রিয় হয়ে উঠেছে। পুলিশ কমিশনারের ‘গ্রেপ্তারের’ নির্দেশ দেওয়ার পর ‘গৌতম’ পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যায়। সূত্র মারফত শোনা যাচ্ছে এরই মধ্যে একজন পুলিশ আধিকারিককে লাইন ক্লোজ করার নির্দেশ দেওয়া হয়।

Lachhipur Redlight

এটাও নিশ্চিত করা হচ্ছে যে আসানসোল পুলিশ কমিশনারেটের কোন পুলিশ আধিকারিকের ভুলের কারণে গৌতম লছিপুর নিষিদ্ধপল্লী থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়াও তিনি কীভাবে জানলেন যে ধরা পড়লে তাকে দীর্ঘদিন জেলে থাকতে হবে। এদিকে গৌতম মুম্বাইয়ে ছিলেন বলে জানা গেছে, কিন্ত সেখান থেকেও সে পালিয়ে যেতে পারে। গৌতম বিশ্বাস এবং তার পরিবারের পাসপোর্ট আছে কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ। যদি তার নামে পাসপোর্ট থাকে, তাহলে গৌতমের বিবরণ দেশের সব বিমানবন্দরে পাঠানো হবে। বলা হচ্ছে, লছিপুর নিষিদ্ধপল্লীতে ( Lachhipur Red Light Area)
গৌতমের ঘরটি পুলিশ সিল করে দিয়েছে। এর মধ্যে কিছু ভাড়াটিয়া আছে, তাদের ঘরগুলি অবশ্য কিছু করা হয়নি। ওই বাড়িটিতে গৌতমের কিছু আত্মীয়স্বজন ছিলেন। যারা পুলিশি অভিযানের কথা জানতে পেরেছিল বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়।

लच्छीपुर में किसकी शह पर खड़ी हुई भूल-भुलैया जैसी आलीशान इमारत, कटमनी खानेवालों पर क्या होगी कार्रवाई या सिर्फ मोहरे ही फसेंगे 

लच्छीपुर में कौन है बड़ा बाबू, वायरल आडियो क्लिप से आया चर्चा में, गौतम विदेश भागने की फिराक में !

लच्छीपुर में 2 क्लब सील, 3 और गिरफ्तार, हजारों रुपये देकर मिलते हैं दस्तावेज

Breaking : लच्छीपुर रेडलाइट में छापेमारी से हड़कंप, दर्जनों लड़कियां-महिलायें हिरासत में

https://youtu.be/rmg8MJ42M7U

Leave a Reply