ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

ইস্পাত কারখানার ভেতরে বন্ধুকের গুলিতে নিরাপত্তারক্ষীর মৃত্যু

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুর থানার দেন্দুয়া এলাকায় রয়েছে বহু কারখানা যেখানে প্রায়শই কারখানা মালিক এর গাফিলতির অভিযোগ শিরোনামে রয়েছে । এমনিই এক ঘটনা ঘটে গেল দেন্দুয়া এলাকায় অবস্থিত ছাবরা ইস্পাত প্রাইভেট লিমিটেড কারখানায় আনন্দ আরিন্দা নামক বিএসএস সিকিউরিটি কোম্পানির নিরাপত্তারক্ষীর।


ঘটনার সম্পর্কে জানাযায় শুক্রবার সকালে প্রায় আটটা নাগাদ ছাবরা কারখানার ভেতরে এই ঘটনা ঘটে ।নিরাপত্তা রক্ষী তারই সহকর্মীর গান ম্যান আশীষ দাসের বন্ধুকের গুলিতে মৃত্যু হয় ।এই ঘটনায় কারখানা চত্তরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ।জানাজায় সকাল বেলা আশীষ দাস তার বন্ধুক তার সহকর্মী আনন্দ আরবিন্দাকে দিয়ে বাইরের একটি দোকানে খাবার খেতে যায়। সেই সময় ওই বন্ধুক দিয়ে নিজেকে গুলি করেন আনন্দ আরবিন্দা।তার বুকে গুলি লাগে বলে জানা যায়।

ঘটনার খবর পেয়ে কারখানায় ছুটে আসে সালানপুর থানার ও কল্যানেশ্বরী ফারির পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।তবে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে জানা যায়। পুলিশ বন্ধুকটি বাজেয়াপ্ত করে।তবে ঘটনাস্থল থেকে গান ম্যান আশীষ দাস পালিয়ে যায় বলে জানা যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় ওই গানম্যান

Leave a Reply