ASANSOL

বার্ণপুরে দুটি পৃথক ঘটনা, দুই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৫ মার্চঃ আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরে দুটি পৃথক ঘটনায় দুই যুবকের গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ঘটনা দুটি ঘটেছে সোমবার রাত ও মঙ্গলবার সকালে। মৃতরা হলো হিরাপুর থানার ইসমাইলের বিবেকানন্দ পল্লীর বিশ্বজিৎ মন্ডল ( ২৮) ও বার্ণপুরের ১২ নং নিউটাউন রোডের প্রকাশ মাজি ( ৩৯)। মঙ্গলবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে দুই যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে প্রকাশ মাজিকে তার ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
অন্যদিকে, মঙ্গলবার সকালে বিশ্বজিৎ মন্ডলকে বাড়ির লোকেরা ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকেও উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, দুই যুবক প্রেম ঘটিত সম্পর্কে টানাপোড়েনের জন্য মানসিক অবসাদে ভুগছিলেন। যে কারণে দুজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। তাদের পরিবারের তরফে পুলিশের কাছে কোন অভিযোগ দায়ের করা হয় নি। পুলিশ দুটি ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

Leave a Reply