ASANSOL

আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরে তৈরী হবে ভোগ গ্রহণ কেন্দ্র, মায়ের স্মৃতিতে অর্থ সাহায্য করছেন বিদেশে থাকা মেয়ে, ভিত্তি প্রস্তর স্থাপন পুর প্রশাসকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৪ নভেম্বরঃ আসানসোলের ২ নং জাতীয় সড়ক লাগোয়া মা ঘাঘরবুড়ি মন্দিরে তৈরী করা হবে ভোগ ঘর বা ভোগ গ্রহণ কেন্দ্র। এরজন্য অর্থ সাহায্য করছেন বিদেশে থাকা মেয়ে। রবিবার আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় মা ঘাঘর বুড়ি মন্দির চত্বরে এক অনুষ্ঠানে নারকেল ভেঙে ও ফলক উন্মোচন করে সেই ভোগ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান ডঃ অমিতাভ বসু, আসানসোল বিসি কলেজের অধ্যক্ষ ফাল্গুনী মুখোপাধ্যায় সহ আরও অনেকেই।

ঘাঘরবুড়ি মন্দিরে ভোগ গ্রহণ কেন্দ্র

বিসি কলেজের অধ্যক্ষ ফাল্গুনী মুখোপাধ্যায় বলেন, আমার আত্মীয় মৌসুমী ভাট ( মুখোপাধ্যায়) বর্তমানে সিঙ্গাপুরে থাকেন। তার বাবা সুনীল মুখোপাধ্যায় আসানসোলেই থাকেন। তারা মা ঘাঘরবুড়ির ভক্ত। মৌসুমীদেবী মা বিথী মুখোপাধ্যায়ের স্মৃতিতে তবে ঘাঘর বুড়ি মন্দিরে এই ভোগ ঘর নির্মাণের পুরো আর্থিক সাহায্য করছে। এদিন সেই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। এই ভোগ ঘর তৈরি করতে মোট ২০ লাখ টাকা খরচ হবে। পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, এই ভোগ ঘর হলে, এই মন্দিরে আসা সবারই খুব সুবিধা হবে।

বক্সিং প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করলেন মন্ত্রী মলয় ঘটক

আসানসোল পৌরনিগমের নির্দেশ মতো বরাকর বাজারে ফুটপাথ দখল করে থাকা দোকানপাট নিজেই সরিয়ে নিলো দোকানদাররা 

Leave a Reply