RANIGANJ-JAMURIA

রানিগঞ্জে জাতীয় সড়কে মর্মান্তিক পথ দূর্ঘটনা, ট্রাকের ধাক্কা মোটরসাইকেলে, মৃত দুই যুবক

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের রানিগঞ্জের ২ নং জাতীয় সড়কে মঙ্গলপুর শিল্প তালুকের কাছে বক্তানগর গেট সংলগ্ন জুটমিল লাগোয়া এলাকায় মর্মান্তিক পথ দূর্ঘটনা। রবিবার বিকেলের পরে হওয়া এই ঘটনায় ২ যুবকের মৃত্যু হয়। মৃতদের নাম হলো ইন্দ্রজিৎ নাথ ( ২৫) ও গৌরব পাল ( ২৫)। তারা রানিগঞ্জ থানার গীর্জাপাড়ার বাসিন্দা বলে আসানসোল জেলা হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, ২ নম্বর জাতীয় সড়কে রানিগঞ্জ থেকে দুর্গাপুরের দিকে একটি মোটরসাইকেল করে যাচ্ছিলো রানিগঞ্জের গীর্জাপাড়ার বাসিন্দা দুই যুবক। ২ নং জাতীয় সড়কের মঙ্গলপুর শিল্প তালুকের কাছে বক্তারনগরে একটি ট্রাক তাদেরকে ধাক্কা মেরে চম্পট দেয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ পৌঁছায়। গুরুতর আহত দুই যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ঐ যুবকেরা একটি অন্ধপ্রদেশের নম্বর প্লেট লাগানো একটি মোটরসাইকেল নিয়ে দুর্গাপুর দিকে যাচ্ছিল। কোন ট্রাকের ধাক্কায় এই ঘটনা ঘটেছে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ বলে জানা গেছে।

Leave a Reply