BARABANI-SALANPUR-CHITTARANJANLatestNewsPolitics

কল্যানেশ্বরীতে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীদের সাংগঠনিক বৈঠক সভা

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, সালানপুর:-২০২১ শে বিধানসভা নির্বাচন তারই পরিপ্রেক্ষিতে দেন্দুয়া পঞ্চায়েতের অন্তর্গত ৫০ নম্বর বুথের কল্যানেশ্বরী অঞ্চলের মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীদের মনোবল বৃদ্ধি করতে বৃহস্পতি বার কল্যানেশ্বরী তৃণমূল কংগ্রেস কর্যালয়ে অনুষ্ঠিত হয় এক সাংগঠনিক সভা।


যেখানে নির্ধারিত করা হয় এই নির্বাচনের আগে মহিলা কর্মীরা বাড়ি বাড়ি রাজ্য সরকারের তৈরি প্রতিটি প্রকল্প মানুষের কাছে পৌঁছাবে,তাছাড়া কোথায় কি কি উন্নয়নমূলক কাজ বাকি রয়েছে সেইসব বিষয়ে আলোচনা করা হয়।


এই সভায় মুখ্য রূপে উপস্থিত ছিলেন দেন্দুয়া পঞ্চায়েতের সদস্য রেখা মল্লিক, তৃণমূল কংগ্রেস নেতা নরেন্দ্র খোশলা,তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী শঙ্কর ঘোষ ও বিষ্ণু বাহাদুর এবং ৫০ নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা বিল্টু সাউ।

মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে চলতে হবে

এই সভায় মহিলা মনোবল বৃদ্ধি করতে ৫০ নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা বিল্টু সাউ বলেন সামনে নির্বাচন তাই এখন থেকে সক্রিয় হয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে চলতে হবে এবং মহিলাদের ভূমিকা সর্বদায় আগে তাই নিজে দের সমস্ত রাগরোশ ভুলে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে।


এই সভায় তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী তথা দেন্দুয়া পঞ্চায়েতের সদস্য রেখা মল্লিক বলেন আমাদের একটা লক্ষ সামনে নির্বাচন তাই মহিলা এক হয়ে প্রথম শ্রেণীতে দাঁড়িয়ে বিধায়ক বিধান উপাধ্যায়কে পূনরায় বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।
তাছাড়া এই সভায় উপস্থিত ছিলেন ভারতী মল্লিক,মিনা দেবী,রিতা সিং,মমতা সিং,লক্ষী সোরেন সহ আরো অনেকে।

Leave a Reply