Bengali NewsPANDESWAR-ANDAL

এবার অন্ডালে শুট আউট, দুষ্কৃতিদের ছোঁড় গুলিতে আহত এক ইসিএল কর্মী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২০ জানুয়ারিঃ পশ্চিম বর্ধমান জেলার রেল শহর চিত্তরঞ্জনের পরে এবার প্রকাশ্য রাস্তায় শুট আউট। এবার দূষ্কৃতিদের ছোঁড়া গুলিতে আহত হলো এক ইসিএলের কর্মী। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আহত ইসিএলের কর্মীর নাম রঞ্জিত বাউরি (৪২) বলে জানা গেছ। ঘটনাটি ঘটেছে বুধবার রাত পৌনে ৯ টা নাগাদ অন্ডাল থানার হরিশপুর গ্রামের প্রাইমারি স্কুল ময়দানে।

sample photo

আহত কর্মীকে প্রথমে অন্ডালের একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। পরে তাকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্ডাল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাত পৌনে ৯ টা নাগাদ বন্ধুদের সঙ্গে হরিশপুর গ্রামের প্রাইমারি স্কুলের মাঠে আড্ডা দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিলো ইসিএলের কর্মী রঞ্জিত বাউরও। সেই সময় মোটর সাইকেলে এসে ২জন দুষ্কৃতি তাদের লক্ষ্য করে গুলি চালায়। দুষ্কৃতিদের চালানো গুলি রঞ্জিতের পিঠে লাগে। বন্ধুদের সাহায্যে তাকে প্রথমে কাজোড়ার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে অন্ধকার থাকায় ও দুষ্কৃতিরা মুখে কাপড় বেঁধে থাকায় তাদের চেনা সম্ভব হয়নি। ঘটনার পরে অন্ডাল থানার পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ব্যক্তিগত কোন শত্রুতার কারণেই এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। দূষ্কৃতিদের খোঁজ চলছে।

Leave a Reply