ASANSOL-BURNPUR

হিরাপুর থানা এলাকার দূর্গাপুজো ও আখড়া কমিটিদের নিয়ে পুলিশের শান্তি বৈঠক

বেঙ্গল মিরর, আসানসোল রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসন্ন শারদোৎসবকে নির্বিঘ্নে করতে রবিবার সন্ধ্যায় বার্ণপুরের প্রান্তিক ক্লাব সংলগ্ন মোনালিসা ব্যাঙ্কুয়েট হলে হিরাপুর থানা এলাকার দূর্গাপুজো ও আখড়া কমিটিগুলোকে নিয়ে একটি পিস মিটিং বা শাস্তি বৈঠক করা হয়। হিরাপুর থানার উদ্যোগে হওয়া এই বৈঠকে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি (পশ্চিম) অভিষেক মোদি, এসিপি ( হিরাপুর) ঈপ্সিতা দত্ত, সিআই শিবনাথ পাল, হিরাপুর থানার ওসি প্রসেনজিৎ রায়, বার্ণপুর সেইল আইএসপি জিএম ( টাউন) মহেশ বার্ণওয়াল, আসানসোল পুরনিগমের ৭ নং বোরো চেয়ারম্যান শিবানন্দ বাউরি, কাউন্সিলার অশোক রুদ্র, রাজ্য বিদ্যুৎ বন্টন নিগম আসানসোল ডিভিশনের হিরাপুরের আধিকারিক সহ অন্যান্যরা। এছাড়াও বৈঠকে ছিলেন হিরাপুর থানা এলাকার বিভিন্ন দূর্গাপুজো ও আখড়া কমিটির সদস্যরা।


এই বৈঠকে পুলিশ আধিকারিকরা দূর্গাপুজো ও আখড়া কমিটির সদস্যদের সরকারি নির্দেশ যথাযথ ভাবে মেনে চলার কথা বলেন। তারা বলেন, পুলিশ প্রশাসনের তরফে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।
প্রসঙ্গতঃ, এই বছর হিরাপুর থানা এলাকায় সবমিলিয়ে ১২৫ টি দূর্গাপুজো হচ্ছে। তার মধ্যে ৮৬ টি পুজো সরকারি নথিবদ্ধ রয়েছে। এছাড়াও আখড়ার সংখ্যা ১৮ টি।

Leave a Reply