ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANLatestNewsPolitics

ক্ষমতায় এলে তোদের ব্যাটারি ডাউন করে দেবো : বাবুল

বিজেপির মিছিলে রাস্তার লাইট নেভানোর অভিযোগ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : “বিজেপির মিছিলে রাস্তার লাইট কি নেভাচ্ছিস রে ভাই ক্ষমতায় এলে তোদের ব্যাটারি ডাউন করে দেবো।”
এভাবেই বারাবনীর দোমোহনি বাজার অঞ্চলে একটি সভায় তৃণমূলের নেতৃত্বকে আক্রমণ করলেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।


বস্তুত উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে বারাবনি অঙ্গলে বিজেপির একটি সভা হয়।
খাসকুটি মোড় থেকে দোমোহনি বাজার পর্যন্ত মিছিল হয় এবং সেখানেই একটি সভার আয়োজন করা হয়। সভায় মানুষের সমাগম হয় উপস্থিত ছিলেন অমল রায়, সুচন্দ্রা রায়, অভিজিৎ রায় সহ নেতা কর্মী ও সমর্থকেরা।
বিজেপির ওই সভায় অংশগ্রহণ করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বিজেপির রাজ্য নেতা শঙ্কুদেব পণ্ডা, জেলার যুব সভাপতি অরিজিৎ রায়, নতুন দায়িত্বপ্রাপ্ত সহ-সভাপতি প্রশান্ত চক্রবর্তী, অপূর্ব হাজরা, সেক্রেটারি সুধা দেবী, সাংসদ প্রতিনিধি গৌতম পাণ্ডে প্রমুখ।
মিছিল করে সভাস্থলে যাওয়ার সময় ধমনী রেলগেটের সামনে মাস্ক বিতরণ করতে দেখা যায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী কে।
এ ব্যাপারে সংবাদমাধ্যমকে বাবুল বলেন ঠিক এই কারণেই আমি আসানসোলে আসতে চাইনি কারণ নেতারা রাস্তায় বেরোলেই জনসমাগম হবে এবং অনেকেরই মাস্ক থাকেনা। ফলস্বরূপ করোনা সংক্রমণ হতে পারে। মাস্ক সবার পড়া বাধ্যতামূলক নিজেদের এবং পরিবারকে সুরক্ষিত রাখতে এবং “দো গজ কি দুরি মন কি নাজদিকি কে সাথ” পালন করা উচিত সবার।

এদিকে ঐদিন মিছিল থেকে এলাকার তৃণমূল নেতৃত্ব কে এক হাত নেন বাবুল। তিনি বলেন ,”অতীতে এখানে একজন নেতা থাকতো এবং সমাজবিরোধী থাকতো। সমাজ বিরোধী তোলা আদায় করতেন এবং নিজের কিছু কাটমানি রেখে বাকিটা নেতা কে দিতেন। লাভ কম হচ্ছে বলে দিদি সোজাসুজি কয়লা মাফিয়াকেই নেতা বানিয়ে দিলেন পুরো টাকাটাই পাওয়া যায় এবং আর কিছুটা শান্তিনিকেতনে চলে যায়। বিজেপি ক্ষমতায় আসলে এসমস্ত কিছু থাকবে না।”
এছাড়া রাজ্য নেতা শঙ্কুদেব পণ্ডা চাঁচাছোলা ভাষায় শাসক দলের নেতাদের আক্রমণ করেন। শঙ্কুদেব মন্তব্য করে বসেন “নীল-সাদা নবান্ন দিদির বিদায় আসন্ন”।

ওই মিছিলকে কেন্দ্র করে উত্তেজনা হবার আশঙ্কায় পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply