ASANSOL

আসানসোল জেলা হাসপাতালকে বিধায়ক তহবিল থেকে এ্যাম্বুলেন্স দান

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল জেলা হাসপাতালকে নিজের এলাকার বিধায়ক উন্নয়ন তহবিল ( ২০২২- ২৩) থেকে একটি অ্যাম্বুলেন্স প্রদান করলেন রানিগঞ্জ বিধান সভার বিধায়ক তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়। শনিবার এই উপলক্ষে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগের সামনে হওয়া এক অনুষ্ঠানে এই অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাপস বন্দ্যোপাধ্যায় ছাড়াও আসানসোল জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস, ডেপুটি সুপার কঙ্কন রায়, সহকারী সুপার ভাস্কর হাজরা ও ডাঃ দেবদীপ মুখোপাধ্যায়, চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মীরা।


সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস বলেন, আসানসোল জেলা হাসপাতালে দীর্ঘদিন ধরে একটি এ্যাম্বুলেন্সের প্রয়োজন ছিল। রোগী কল্যান সমিতির বৈঠকে এই বিষয়টি বলা হয়েছিল। সেই মতো রানিগঞ্জের বিধায়ক তাপস বন্দোপাধ্যায় আসানসোল জেলা হাসপাতালকে এদিন একটি অ্যাম্বুলেন্স দিয়েছেন। বিধায়ক তাপস বন্দোপাধ্যায় বলেন, আসানসোল জেলা হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সের প্রয়োজন ছিল। সেই কথা আমাকে বলা হয়েছিলো। রোগী পরিসেবায় আসানসোল জেলা হাসপাতালে এই অ্যাম্বুলেন্স দিতে পেরে আমি খুশি।

Leave a Reply