ASANSOL

আসানসোলে বামফ্রন্টের প্রার্থী পার্থ মুখোপাধ্যায়, বললেন লড়াইটা হবে নীতির বিরুদ্ধে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল লোকসভা উপনির্বাচনের ( Asansol Loksabha By Poll ) জন্য বামফ্রন্টও প্রার্থী ঘোষণা করেছে। সিনিয়র সিপিএম নেতা পার্থ মুখোপাধ্যায়কে( Partha Mukhopadhyay ) প্রার্থী করেছে বামফ্রন্ট। সোশ্যাল মিডিয়ায় এই তথ্য দিচ্ছেন সিপিএম নেতারা। বামফ্রন্টের চেয়ারম্য়ান বিমান বসু আধিকারিক ভাবে প্রেস বিবৃত্তি দিয়ে জানিয়েছেন।

पार्थो मुखर्जी लेफ्ट उम्मीदवार
image source facebook

এ বিষয়ে পার্থ মুখোপাধ্যায়কে বেঙ্গল মিররের পক্ষ থেকে ফোন করা হলে তিনি বলেন তিনি কলকাতায় একটি বৈঠকে রয়েছেন এবং স্পষ্ট করে বলেন যে কিছুক্ষণ আগেই তার নাম ঘোষণা করা হয়েছে। বিগত আসানসোল কর্পোরেশন নির্বাচনে বাম অনেক জায়গাতেই দ্বিতীয় স্থানে রয়েছে সেক্ষেত্রে তার লড়াই সরাসরি তৃণমূলের সঙ্গে কিনা এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে, তার লড়াই তৃণমূল এবং বিজেপির সঙ্গে যে শক্তি বিক্রি করে দিচ্ছে ব্যাংক, কয়লাখনি থেকে শুরু করে বিভিন্ন রাষ্ট্রায়ত্ত সংস্থা । লড়াইটা হবে নীতির বিরুদ্ধে।উল্লেখযোগ্যভাবে, TMC অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করেছে।

উল্লেখ্য পার্থ মুখোপাধ্যায় সিপিআই(এম) আসানসোল জোনাল কমিটির সেক্রেটারি ছিলেন। ছাত্রজীবন থেকেই রাজনীতি শুরু করেন তিনি। তিনি মূলত বর্ধমানের বাসিন্দা। কথিত রয়েছে এক সময় বামফ্রন্টের শাসনকালে তার কথা ছাড়া শিল্পাঞ্চলে গাছেও পাতাও নড়ত না।

Leave a Reply