RANIGANJ-JAMURIA

অদ্ভুত অভিযোগ নিয়ে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হল অঙ্গনওয়াড়ি কর্মীরা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার এক অদ্ভুত অভিযোগ নিয়ে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হল অঙ্গনওয়াড়ি কর্মীরা। অঙ্গনওয়াড়ি কর্মীদের দাবি, বিগত কয়েকদিন ধরেই প্রশাসকের নাম করে ফোনে হুমকি দিয়ে তাদের কাছে থাকা পোষণ ট্রেকার অ্যাপ এর পার্সোনাল পিন কোড নাম্বার জানতে চেয়ে, সেই কোড নাম্বার না বলায়, ফোনে আইসিডিএস কর্মীদের অকথ্য ভাষায় গালাগাল করে হুমকি দিচ্ছে একটাই ফোন নাম্বার থেকে কোন এক হিন্দিভাষী ব্যক্তি।

তাদের দাবি এটাই শেষ নয় এর পাশাপাশি আইসিডিএস কেন্দ্রের পড়ুয়াদের অভিভাবকদের ফোন করে তাদের একাউন্টে ৪০০০ করে টাকা দেওয়া হয়েছে বলে প্রভাবিত করছে তারা তাদের কাছে আধার কার্ড ও অ্যাকাউন্ট নাম্বার চেয়েও ফোন করা হচ্ছে। গত কয়েক দিন ধরেই ফোনে প্রতারণার ছক কষছে এক প্রতারক। আর এসব শুনে অনেক অভিভাবক তাদের সঙ্গে বসো করছেন। বৃহস্পতিবার এমনই দাবি তুলে রানিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করল রাণীগঞ্জ আরবান এলাকার আইসিডিএস সেন্টারের কর্মীরা। তাদের দাবি নির্দিষ্ট একটি নাম্বার থেকে কখনো জেলাশাসক কখনো বা মহকুমা শাসক এর নাম করে কর্মীদের এরূপভাবে উত্তপ্ত করা হচ্ছে বারংবার।

এই দাবি করেই তারা এই ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীকে খুঁজে বের করে সেই অপরাধীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে লিখিত অভিযোগ জানায়। পুলিশ এই লিখিত অভিযোগ পেয়ে সমস্ত তথ্য সংগ্রহ করে ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেয়। উল্লেখ্য রাণীগঞ্জ আরবান এলাকায় প্রায় ৮৩ টি আইসিডিএস সেন্টার রয়েছে আর তার মধ্যেই বেশ কয়েকজন মহিলার কাছে এ ধরনের কল যাওয়ায় সম্ভবত দুশ্চিন্তায় পড়েছে তারা। কেন কি কারণে তাদের কাছে এরূপভাবে পোষণ ট্রেকার অ্যাপের পার্সোনাল নাম্বার চাওয়া হচ্ছে তা নিয়েই উঠেছে প্রশ্ন ।

Leave a Reply