ASANSOL

AILU আসানসোল কোর্ট কমিটির পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল জেলা হাসপাতালে ব্লাড ব্যাঙ্কে রক্তের সংকট চলছে । জেলা ব্লাড ব্যাঙ্কে রক্তের ঘাটতির কারণে শিল্পাঞ্চলের রোগীরা চরম সমস্যায় পড়েছেন। গ্রীষ্মের সময় এই প্রবল রক্ত সংকটের কথা মাথায় রেখেই
বুধবার এআইএলইউ আসানসোল কোর্ট কমিটির পক্ষ থেকে আসানসোল বার অ্যাসোসিয়েশন হলে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয় । আইনজীবী, ক্লার্ক, ও সহযোগী মোট ২৪ জন রক্তদাতা রক্তদান করেন। এই শিবির অনুষ্ঠিত হয় আইনজীবী নিখিলেশ দাসের স্মরণে।

আসানসোল বার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি রাজেশ তিওয়ারি, সম্পাদক বাণী কুমার মণ্ডল। পাশাপাশি উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী শেখর কুণ্ডু, অসিত নায়ক, প্রদীপ নায়ক, মুনির বেগ, শ্যামল মুখার্জি, জগদিনদ্র গঙ্গোপাধ্যায়, সোমনাথ চট্টরাজ প্রমুখ যাঁরা রক্ত দাতাদের উৎসাহ প্রদান করেন। সম্পূর্ণ অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করার জন্য এআইএলইউ আসানসোল কোর্ট কমিটি ও জেলা কমিটির সদস্য ও নেতৃত্ব সহযোগিতা করেন। উল্লেখ যোগ্য ভূমিকা নেন প্রবীণ আইনজীবী অমিতাভ মুখার্জি, পীযূষ কান্তি দাস, প্রশান্ত ঘোষ, সিদ্ধার্থ রায়, অমিত বৈভব দাস, জেলা সম্পাদক বিনিময় সরকার, জেলা সদস্য ও রক্ত আন্দোলনের নেতা আয়ুব আনসারি, আসানসোল কোর্ট কমিটি সভাপতি সনাতন ধারা, সম্পাদক সুরজিৎ মণ্ডল।

এ ছাড়াও যারা ছিলেন তারা হলেন আইনজীবী সৌরভ গঙ্গোপাধ্যায়, অতনু দাস, উজ্জ্বল মণ্ডল, সুব্রত দত্ত, রাজা দাস, সৌরভ গাঙ্গুলী, শান্তনু ব্যানার্জি, সনাতন ধারা, খুরশিদ আলম, গুরপ্রীত সিং, আশিস মাজি, লক্ষণ পাণ্ডে, বিন্ময় সরকার,আইয়ুব আনসারি, অতনু দাস,
অরিন্দম সাঙ্গুই, দুর্গা রায়, শেসাদ্রি দুবে, রাজেশ্বর শর্মা, ধীরেন চৌধুরী, শেখ সাত্তার প্রমুখ। তরুণ আইনজীবী ও মহিলা আইনজীবীদের মধ্যে রক্ত দানের প্রতি উৎসাহ ছিল চোখে পড়ার মতো। শিবির পরিচালনা করেন জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকের প্রতিনিধি দল।

Leave a Reply