Bengali NewsRANIGANJ-JAMURIA

নিজের শিশুকে মেরে ফেলার অভিযোগ মহিলার বিরুদ্ধে, উত্তেজনা রানীগঞ্জে

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল। রানীগঞ্জের ৩৫ নম্বর ওয়ার্ডের রোনাই অঞ্চলের এক কলোনির  মহিলা তার একদিনের শিশুকে মেরে ফেলেছে এমন অভিযোগ করেছেন স্থানীয় প্রতিবেশীরা।  এই অভিযোগের ভিত্তিতে এলাকায় উত্তেজনার খবর পেয়ে স্থানীয় পুলিশ ছুটে আসেন। তারা ওই মহিলাকে অসুস্থতার কারণে আগে স্থানীয় সরকারি হাসপাতালে পাঠান এবং মৃত শিশুটিকে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়ে দেন বলে রানীগঞ্জ পুলিশ সূত্রে জানা গেছে।

ওই অঞ্চলের প্রাক্তন কাউন্সিলর মঈন খান বলেন  ওই এলাকায় লালি নামে এক মহিলা মাঝেমধ্যে তার মায়ের কাছে এসে থাকেন। আবার চলে যান। কোথায় যান কি করেন আমরা কেউ জানিনা। ওর মা খুব গরিব। আমরাই ঐ কলোনিতে একটি ঘরের ব্যবস্থা করে দিয়েছি। শুনেছি আজ ওই মেয়েটির যে সন্তান  জন্ম হয়েছিল তাকে নাকি নাক চেপে মেরে ফেলা হয়েছে ।তার প্রতিবেশীরা চিৎকার চেচামেচি করে দরজা খুলে শেষ পর্যন্ত ওই শিশুর দেহ দেখতে পান। তারপর পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ আসে এবং তদন্ত শুরু করে। মান্নান হোসেন সহ এলাকাবাসীদের দাবি ওই মহিলাকে এখান থেকে সরাতে হবে।  তা না হলে এখানকার সামাজিক  পরিবেশ নষ্ট হবে।

অন্যদিকে রানীগঞ্জ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে তারা সেখানে পৌঁছান। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ অবশ্য তাদের কাছে জানাননি ।তবে মৃত শিশুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং তার মার শরীর থেকে রক্তক্ষরণ হওয়ায় তাকে স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply