ASANSOL

প্রেসিডেন্সি জেল থেকে আসানসোল জেলা আদালতে জিতেন্দ্র তেওয়ারি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল কম্বল কান্ডে সোমবারই কলকাতা হাইকোর্ট থেকে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন। এদিকে মঙ্গলবার সকালে কলকাতা প্রেসিডেন্সি জেল থেকে আসানসোল জেলা আদালতে নিয়ে আসা হলো বিজেপি নেতা আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র অধিকারিকে। জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে আসার আগে আটোসাঁটো নিরাপত্তায় মুড়ে ফেলা হয় জেলা আদালত চত্বরকে। বলতে গেলে, সেই সময় থেকে জিতেন্দ্র তেওয়ারিকে স্বাগত জানাতে আদালত চত্বরে চলে আসেন দলের পতাকা, ফুল ও মালা নিয়ে বিজেপির নেতা, কর্মী ও সমর্থকরা।

সকাল সাড়ে এগারোটা নাগাদ যখন তাকে পুলিশের গাড়ি থেকে নামানো হয়, তখন সেখানে স্লোগান দিতে থাকেন তারা। তা সামাল দিতে নাজেহাল হতে হয় পুলিশকে। পরে জিতেন্দ্র তিওয়ারি কোর্ট লকআপ গেটের সামনে, আদালতে ঢোকার আগে তখন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “আমি আসানসোলের জন্য মাস্টার প্ল্যান চেয়েছিলাম। এরা আমাকে প্রেসিডেন্সি জেলে রাখার মাস্টার প্ল্যান করেছিলো। কিন্তু আল্টিমেটলি আসানসোলেই জিতবে। এই কথা বলে তিনি ভেতরে ঢুকে যান।


আগেই ঠিক ছিলো যে, ১৪ দিন জেল হেফাজত শেষে মঙ্গলবার আসানসোল জেলা আদালতের সিজিএম তরুণ কুমার মন্ডলের এজলাসে এই মামলার জিতেন্দ্র তেওয়ারির জামিনের শুনানি হবে।
এদিকে, সকালে আদালতে আসেন জিতেন্দ্র তেওয়ারির স্ত্রী আসানসোল পুরনিগমের বিজেপি কাউন্সিলরদের দলনেত্রী চৈতালি তেওয়ারি। স্বামী জামিন পাওয়ায় স্বাভাবিক ভাবেই খুশি তিনি। সাংবাদিকদের চৈতালি তেওয়ারি বলেন, জানতাম এটাই হবে।

Leave a Reply