Bengali NewsLatestNewsRANIGANJ-JAMURIA

২০২১ বিজেপি সিপিএম ফিনিশ

বেঙ্গল মিরর, দীপ ব্যানার্জি ও সৌরদীপ্ত সেনগুপ্ত, রানীগঞ্জঃ রানীগঞ্জের 35 নাম্বার ওয়ার্ডের বৃহস্পতিবার বিকেলে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার পক্ষ থেকে জনসভার আয়োজন করা হলো রনাইয়ের হোসেন নগর এলাকায়। এদিনের এই জনসভায় কলকাতার বিজেপির মিছিল কে কটাক্ষের সুরে বিজেপি মিছিল শান্তির মিছিল নয় দাঙ্গার মিছিল বলে আখ্যা দিয়ে তৃণমূল জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন বিজেপি জেনে গেছে তার পায়ের নিচের মাটি সরে গেছে তার জন্যই বন্দুক, পিস্তল, বোমা নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালানোর উদ্দেশ্যে নবান্ন অভিযান এর নামে দাঙ্গা ফ্যাসাদ করতে চাইছে বিজেপির একদল দুষ্কৃতী। পশ্চিমবঙ্গের মানুষ তাদের পরিকল্পনা বুঝে গেছে বিজেপি সরকার ভাইয়ে ভাইয়ে দাঙ্গা লাগিয়ে বিভেদ সৃষ্টি করার পরিকল্পনা করছে সেই চক্রান্তকে এবারের নির্বাচনে ব্যর্থ।

আমি দাবির সাথে বলতে পারি যে ৫ বছরে  মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে কাজ হয়েছে তা  ৩৪ বছর সিপিএম বা ৬ বছরে বিজেপি কেউই পারেনি। রানীগঞ্জের জনগণ মনস্থির  করে নিয়েছেন যে ২০২১ সালের সিপিএম, বিজেপিকে   “ফিনিশ ”  করবেন। এখানে টিএমসির প্রতিনিধি জনসাধারণের ভালোবাসায় নবান্নে পৌঁছে যাবেন।

নবান্নে যাওয়ার জন্য জনসাধারণের মন জয় করতে হয়

তৃণমূলের রাজ্য সম্পাদক ভি. শিবদাসন দাশু বলেন বিজেপি আজ যা করেছে তা প্রমাণ করে যে এই দলের লোকেরা জানেন যে তারা নির্বাচনে জিততে পারবেন না।বিজেপি হিংসা ছড়াচ্ছে। তাই এখানে একটি সভার আয়োজন করে টিএমসি সকলকে দেখিয়ে দিয়েছে যে নবান্নে যাওয়ার জন্য জনসাধারণের মন জয় করতে হয়। এখানকার এত মানুষের সমাগম জানান দিচ্ছে যে টিএমসি জনগণের মন জয় করেছে।

প্রাক্তন বিধায়ক সোহরাব আলী, ব্লক সভাপতি কাঞ্চন তিওয়ারি, হরে রাম সিংহ, হেনা খাতুন, সিমা সিং প্রমূখ।

Leave a Reply