ASANSOLCOVID 19KULTI-BARAKAR

নিয়ামতপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ১ জনের; জেলা পরিষদে বেশ কয়েকজন আক্রান্ত

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : উৎসবের মরসুমে করোনা সংক্রমণ রোধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নির্দেশ জারি করা হয়েছে, ইতিমধ্যে আসানসোলের নিয়ামতপুর এলাকায় ৬০ নম্বর ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। একই সময়ে, আসানসোলের পশ্চিম বর্ধমান জেলা পরিষদে প্রায় আধ ডজন আধিকারিক ও কর্মী করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

নিয়ামতপুর এলাকায় টিএমসি নেতা রাজেশ সাও বলেন যে ৬০ নম্বর ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। ওই এলাকায় স্যানিটাইজেশন করা হয়। একই সঙ্গে জেলা পরিষদে আক্রান্তের সংখ্যা ক্রমাগত বাড়ছে। ৬ থেকে ১০ এর মধ্যে আধিকারিক ও কর্মী করোনা আক্রান্ত বলে জানা গেছে। প্রাক্তন কাউন্সিলর ববিতা দাসের নেতৃত্বে জেলা পরিষদ অফিস স্যানিটাইজ করে আসানসোল কর্পোরেশন।

স্বাস্থ্য দপ্তরের ১১ ই নভেম্বর প্রকাশিত ১০ ই নভেম্বর পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ১ জন আক্রান্তের মৃত্যু এবং ১২৪ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ১১৪৯৭ জন। এদিকে জেলায় ১০০ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৯২ জন এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১০৪৯৪। জেলায় করোনা আক্রান্ত হয়ে এখনো পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১১১।

বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply