ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsKULTI-BARAKARLatestPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

উত্তরবঙ্গ থেকে ক্ষুব্ধ জিতেন্দ্র তেওয়ারিকে ফোন মুখ্যমন্ত্রীর

১৮ ডিসেম্বর ডেকে পাঠালেন কলকাতায়

ক্ষোভ প্রশমনে মাথা গরম না করার পরামর্শ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৬ ডিসেম্বরঃ শেষ পর্যন্ত দলের বিপর্যয় সামাল দিতে ময়দানে নামলেন খোদ মমতা বন্দোপাধ্যায়।
বুধবার বিকালে উত্তরবঙ্গ থেকে মমতা বন্দোপাধ্যায় সরাসরি ফোন করলেন ক্ষুব্ধ আসানসোল পুরনিগমের পুর প্রশাসক তথা পান্ডবেশ্বরের বিধায়ক পশ্চিম বর্ধমান জেলার দলের সভাপতি জিতেন্দ্র তেওয়ারিকে। দলনেত্রী জিতেন্দ্র তেওয়ারির ক্ষোভ প্রশমনে তাকে, মাথা গরম না করারও পরামর্শ দিয়েছেন। একইসঙ্গে তাকে আগামী ১৮ ডিসেম্বর কলকাতায় এসে তার সঙ্গে দেখা করতে বলেছেন।

জিতেন্দ্র তেওয়ারি দলনেত্রীর কাছ থেকে এদিন বিকালে তার কাছে ফোন আসার কথা সত্যতাও স্বীকার করেছেন।
শুভেন্দু অধিকারী পর্বের মধ্যে জিতেন্দ্র তেওয়ারির ক্ষোভ সামাল দিতে মমতা বন্দোপাধ্যায়ের ফোন করাটা যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে রাজনৈতিক মহল মনে করছে।
এদিন দুপুরে দূর্গাপুরে দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির একটি সভা থেকে জিতেন্দ্র তেওয়ারি শুভেন্দু অধিকারী ইস্যু থেকে জেলায় দলের কাজ করার প্রসঙ্গ টেনে রাজ্য নেতৃত্বকে রীতিমতো তুলোধুনো করেন। তিনি রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে একহাত নিয়ে দলের থেকে পাওয়া সব পদ থেকে ইস্তফা দেওয়ারও হুমকি দেন। যা নিয়ে জিতেন্দ্র তেওয়ারির রাজনৈতিক ভবিষ্যত নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়। উত্তরবঙ্গ সফরে থাকা মমতা বন্দোপাধ্যায় সংবাদ মাধ্যম থেকে তা জানতে পারেন এরপরই তিনি জিতেন্দ্র তেওয়ারিকে ফোন করেন।

৭ কোটি টাকার ২৪ টি প্রকল্পের উদ্বোধন ও দেড় কোটি টাকার ৭ টি প্রকল্পের শিলান্যাস


দূর্গাপুরের পরে এদিন বিকালে আসানসোল পুরনিগমের আশুতোষ হলে তড়িঘড়ি বিভিন্ন ওয়ার্ডে উন্নয়ন কাজের উদ্বোধন ও শিলান্যাসের একটি অনুষ্ঠান করা হয়। সেই অনুষ্ঠানে জিতেন্দ্র তেওয়ারি ৭ কোটি টাকার ২৪ টি প্রকল্পের উদ্বোধন ও দেড় কোটি টাকার ৭ টি প্রকল্পের শিলান্যাস করেন। সেখানে জিতেন্দ্র তেওয়ারি বলেন, পুরনিগমের আধিকারিক ও কর্মীদের সহযোগিতায় বিগত সাড়ে পাঁচ বছর সাফল্যের সাথে কাজ করেছি। বৃহস্পতিবার বেলা তিনটের সময় আধিকারিক ও কর্মীদের একটি বৈঠকে মিলিত হবো। এই অনুষ্ঠানে পুর প্রশাসক বোর্ডের বোর্ডের সদস্য পূর্ণশশী রায়, প্রাক্তন মেয়র পারিষদ রবিউল ইসলাম, মীর হাসিম, প্রাক্তন কাউন্সিলর অভিজিৎ আচার্য, অমিত তুলসিয়ান, ওয়াসিম উল হক, দীপক সাউ উপস্থিত ছিলেন।


সেই অনুষ্ঠান এসে জিতেন্দ্র তেওয়ারি বলেন, আমাকে একটু আগে মমতা বন্দোপাধ্যায় ফোন করেছিলেন। তিনি আমাকে, মাথা গরম করতে মানা করেছেন। বলেছেন আমি তো আছি। তোর সব কথা শুনবো। আমাকে তিনি আগামী ১৮ ডিসেম্বর কলকাতায় গিয়ে দেখা করতে বলেছেন। জিতেন্দ্র তেওয়ারি আরো বলেন, আমি ১৮ তারিখ কলকাতা যাবো।

Leave a Reply