ASANSOL

আসানসোলে দুর্ঘটনার কবলে মিনিবাস, মৃত ২, আহত ১১

নিয়ন্ত্রণ হারিয়ে আরপিএফের আউটপোস্টের পাঁচিল ভেঙে উল্টালো যাত্রী বোঝাই মিনিবাস

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ সামনে থেকে আসা স্কুটারকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা আরপিএফের পাঁচিল ভেঙে উল্টালো যাত্রী বোঝাই একটি মিনিবাস। এই ঘটনায় মৃত্যু হয়েছে ২ বাস যাত্রীর। স্কুটার চালক ও এক আরোহী সহ আহত হয়েছেন আরো ১১ জন। তার মধ্যে ৮ জন আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। আহত ১১ জনের মধ্যে ১ জন স্কুল ছাত্রী ও ৫ জন মহিলা। আসানসোল জেলা হাসপাতালে ভর্তি হওয়া ৮ জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মৃতদের নাম হলো আসানসোল উত্তর থানার কাল্লা ঘোষপাড়ার ভোলানাথ ঘোষ (৬০) ও কাল্লা নিচু পাড়ার রাজু রজক (৫৫)। মৃত রাজু রজক ইসিএলের বহুলা কোলিয়ারির কর্মী। মঙ্গলবার দুপুর তিনটে নাগাদ এই ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার কাল্লা দোমহানি রোডে আরপিএফের ইষ্ট আউটপোস্টের ঠিক সামনে।


দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। আসেন আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) কুলদীপ সোনেয়াল, এসিপি (সেন্ট্রাল) দেবরাজ দাস সহ পুলিশ আধিকারিকরা। এছাড়াও আসেন পূর্ব রেলের আসানসোল ডিভিশনের ডিআরএম পরমানন্দ শর্মা, আরপিএফের সিনিয়র সিকিউরিটি কমিশনার রাহুল রাজ সহ অন্যান্যরা।
খবর পেয়ে আসানসোল জেলা হাসপাতালে আসেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়। তিনি জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস, ডেপুটি সুপার কঙ্কন রায় সহ অন্যদের সঙ্গে কথা বলেন।

Leave a Reply