ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

নিখোঁজ শিশুর দেহ উদ্ধার কুয়ো থেকে, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, কাজল মিত্র ;-সালানপুর থানা সীমাবর্তি ঝাড়খন্ড সীমানায় রূপনারায়ণপুরের গ্রীনপার্ক লাগোয়া হলুদকানালি এলাকায় একটি কুয়ো থেকে ৮ বছরের শিশুর দেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্যর।ঘটনার পরেই এলাকায় উত্তেজনা শুরু হয়েছে । খবরপেয়ে ঝাড়খন্ড ও পুলিশ পৌঁছায় ।
জানা গেছে ৮ বছর বয়সের এক শিশুর মৃত্যুকে ঘিরে এই চাঞ্চল্য । তবে এই শিশুর মৃত্যুর ঘটনায় কোনভাবেই স্বাভাবিক বলে মেনে নিতে পারছেন না এলাকাবাসী।পরিবার সূত্রে মনে করা হচ্ছে জমি বিবাদের জেরে তাকে খুন করে ফেলে দেওয়া হয়েছে বলে খবর রটেছে । যদিও এখনো পর্যন্ত খুনের মামলায় পুলিশের কাছে কোন লিখিত কোনো অভিযোগ দায়ের করা হয়নি ।

बच्चे का शव
फाइल फोटो

আপাতত পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করেছে । দেহের ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ সম্বন্ধে পুলিশ কিছু বলতে পারছে না ।তবে শিশুটির পেটে জল ছিল না বলে পুলিশ সূত্রে জানা গেছে এবং সেক্ষেত্রে তাকে মেরে ফেলে দেওয়ার আশঙ্কা সত্যি হতে পারে বলে তারা মনে করছে । জানা গেছে রূপনারায়ণপুর লাগোয়া হলুদকানালি এলাকার ৮ বছরের শিশু উমেশ যাদব গতকাল ৩ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল । তার খোঁজ পাওয়ার জন্য রূপনারায়নপুর পুলিশফাঁড়ি সহ নিউ মার্কেট এবং স্থানীয় অন্যান্য অঞ্চলে তার বাবা নরেশ যাদব ও পরিবারের লোকেরা ছোটাছুটি করতে থাকেন । কিন্তু শিশুটির কোন খোঁজ পাওয়া যায়নি ।

এদিকে আজ সকালে দুই রাজ্যের সীমানাবর্তি এলাকার একটি কুয়োতে শিশুর দেহ দেখতে পেয়ে স্থানীয় লোকেরা নরেশ বাবুর বাড়িতে খবর পাঠান । তারা সেখানে গিয়ে শিশুটিকে শনাক্ত করেন । দেহটি থানায় নিয়ে গিয়ে মিহিজাম পুলিশ ময়না তদন্তের উদ্যোগ নেয় । ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই পুলিশ এই বিষয়ে নির্দিষ্ট করে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে ।

https://bengalmirrorthinkpositive.com/2022/02/03/asansol-history-know-how-asansol-established/

Leave a Reply