BARABANI-SALANPUR-CHITTARANJAN

পথ দুর্ঘটনায় দুই বিজেপি নেতার মৃত্যু, প্রশ্ন তুলেছেন বিজেপি নেতৃত্ব

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবানি: পথ দুর্ঘটনায় দুই বিজেপি নেতার মৃত্যু।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের বারাবনি এলাকায়। জানা গেছে মৃত দুই বিজেপি নেতা মন্ডল সভাপতি ও সম্পাদক ছিলেন। ঘটনাটি ঘটেছে বারাবনি থানার গৌরান্ডী থেকে আসানসোল যাওয়ার রাস্তার আমডিহা মোড় এলাকায়। তবে দুই বিজেপি নেতার পথ দুর্ঘটনায় মৃত্যুকে নিয়ে প্রশ্ন তুলেছেন আসানসোল জেলা বিজেপি নেতৃত্বরা।

তারা জানিয়েছেন দুই বিজেপি নেতার মৃত্যু রহস্যজনক দুর্ঘটনা বলে তারা মনে করছেন।আদও কি দুর্ঘটনা না এর পিছনে অন্য কোন কারণ রয়েছে সে নিয়ে প্রশ্ন তুলেছেন আসানসোল জেলা বিজেপি সভাপতি দিলীপ দে ও রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখার্জিরা।তবে দুর্ঘটনার পর শেষ পাওয়া খবর ঘাতক কোন লরিও ধরা পড়েনি।
মৃত দুই বিজেপি নেতার নাম বাবলু সিংহ ও মহেন্দ্র সিংহ। এরা দাসকেয়ারীর বাসিন্দা।

এরা দুজনেই একটি মোটর বাইকে করে গৌরান্ডী থেকে আসানসোলের দিকে যাচ্ছিলেন সেই সময়ই বারাবনি থানার আমডিহা মোড়ে এক পেট্রোল পাম্প থেকে তেল ভরে বার হওয়ার সময় পেলোডার এসে তাদের ধাক্কা মারে।ঘটনাস্থলে মৃত্যু হয় বাবলু সিংহের আর আহত অবস্থায় পুলিশ মহেন্দ্র সিংহকে নিয়ে যায় আসানসোলের একটি বেসরকারি হাসপাতালে সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর তিনিও মারা যান।এই ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে বারাবনি ব্লক জুড়ে।

Leave a Reply