ASANSOL

Agnimitra Pal Strated her campaign : মন্দিরে পুজো দিয়ে, বহিরাগত নিয়ে আক্রমন মমতা বন্দ্যোপাধ্যায়কে, কটাক্ষ শত্রুঘ্ন সিনহা ও বাবুল সুপ্রিয়কে

সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২০ মার্চঃ ( Bjp Candidate Agnimitra Pal Strated her campaign ) প্রার্থী হয়েই আক্রমন শুরু করেছিলেন। এবার ঠিক বিধান সভা নির্বাচনের মতো আসানসোলের ২ নং জাতীয় সড়ক লাগোয়া ঘাঘরবুড়ি মন্দিরে রবিবার সকালে পুজো দিয়ে রবিবাসরীয় প্রচার শুরু করেই সেই আক্রমনের ঝাঁঝকে আরো বাড়ালেন আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে ( Asansol Loksabha By Poll ) বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। “বহিরাগত ” নিয়ে তিনি আক্রমন করেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিম তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ( Mamata Banerjee ) । আর একযোগে পদ্ম শিবিরের প্রার্থী কটাক্ষ করেন আসানসোলের শাসক দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা ( Shatrughan Sinha ) ও দলবদল করা আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয়কে ( Babul Supriyo ) ।


এদিন সকাল এগারোটার পরে দলের কর্মী ও সমর্থকদের নিয়ে মন্দিরে পুজো দিতে পৌঁছান অগ্নিমিত্রা পাল। বাজনা বাজিয়ে তাকে স্বাগত জানানো হয়। পুজো সামগ্রী নিয়ে তিনি গেট থেকে হেঁটে মুল মন্দিরে পৌঁছান। তার সঙ্গে ছিলেন জেলা সভাপতি দিলীপ দে, দুই বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই ও ডাঃ অজয় পোদ্দার, পুর কাউন্সিলর চৈতালি তেওয়ারি, প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি, যুব নেতা অরিজিৎ রায়, প্রশান্ত চক্রবর্তী, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ অন্যান্যরা।


পুজো দেওয়ার পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিজেপি প্রার্থী বলেন, আমি সনাতনী হিন্দু পরিবারের মেয়ে। বিধান সভা নির্বাচনের মতো বাবা, মায়ের সঙ্গে মন্দিরে পুজো দিয়ে প্রচারে নামলাম। সামনে বড় লড়াই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা প্রসঙ্গ টেনে বলছি, উনি বলেছিলেন, “বাংলা নিজের মেয়েকে চায় “। আমি বলছি, ” আসানসোল নিজের মেয়েকে চায়”। ২০১৪ সাল থেকে আসানসোলের মানুষ বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আছেন। তার নীতি আদর্শকে বিশ্বাস করেন। এবারেও এর ব্যতিক্রম হবেনা।

শাসক দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে প্রসঙ্গে তিনি বলেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো তাকে ” বহিরাগত ” বলে অপমান করবো না। উনাকে স্বাগত জানাচ্ছি বলিউডে তাঁর কন্ট্রিবিউশানের জন্য। রাজনীতির লড়াইয়ে এক চিলতে জমিও ছাড়বো না। তাকে তো প্যারাশুট করে মমতা বন্দ্যোপাধ্যায় এখানে নামিয়েছেন। তিনি আসানসোলের কোন সমস্যা সম্পর্কে জানেন? তৃনমুল কংগ্রেসের কর্মীদের নাম জানেন? তাকে আসানসোলের মানুষ কিসের জন্য ভরসা করবেন? তিনি বিজেপি, কংগ্রেস সব ঘুরে এখন তৃনমুল কংগ্রেসে। এমনকি নিজের স্ত্রীর জন্য সমাজবাদী পার্টির হয়ে প্রচার করেছেন। রাজনীতিতে তার ক্রেডিবিলিটি নেই।

২০১৪ ও ২০১৯ সালে আসানসোল কেন্দ্রে বিজেপির জয় কি তার শক্তি না দূর্বলতা? এই প্রসঙ্গে অগ্নিমিত্রা পালের জবাব, কোনটাই নয়। দল বাবুল সুপ্রিয়কে আসানসোলে পাঠিয়েছিলো। আসানসোলের মানুষ তাকে ভোট দিয়ে জিতিয়েছিলেন। যারা নিজেদের স্বার্থে ও এ্যাম্বিশানের জন্য দল পরিবর্তন করেন, তাদের মানুষ বিশ্বাস ও ভরসা কোনটাই করেননা। মন্দিরে পুজো শেষে তিনি মন্দিরে আসা দর্শনার্থীদের সঙ্গে সাক্ষাৎ করেন। এদিকে, এদিন সন্ধ্যা ছটার সময় অন্ডাল বিমানবন্দরে নামবেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা।

read also : কুলটির গ্রামে দেওয়াল লিখে প্রচার শুরু বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের

read also : আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূলের বিহারীবাবুর বিরুদ্ধে লড়াইয়ে বিজেপির অগ্নিমিত্রা পল

Leave a Reply