ASANSOL

তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের অভ্যর্থনায় আপ্লুত শত্রুঘ্ন সিনহা, ” বহিরাগত ” তথ্য খারিজ করে প্রধানমন্ত্রীকে আক্রমন

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২০ মার্চঃ আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃনমুল কংগ্রেসের প্রার্থী হয়ে প্রথম বার রবিবার রাতে আসানসোলে পৌঁছে দলের কর্মী ও সমর্থকদের উচ্ছ্বাস ও উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত শত্রুঘ্ন সিনহা। সন্ধ্যা সাড়ে সাড়ে সাতটা নাগাদ অন্ডাল বিমানবন্দরে নেমে সস্ত্রীক আসানসোলের জিটি রোডের উষাগ্রামের একটি হোটেলে তিনি এসে পৌঁছান শত্রুঘ্ন সিনহা। অন্ডাল বিমানবন্দরের মতো আসানসোলের হোটেলে তৃনমুল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। হোটেলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছিলো। কিন্তু শাসক দলের কর্মীদের উচ্ছ্বাস সামাল দিতে নাজেহাল হতে হয় পুলিশকে। কোনমতে সেই ভিড় সামলে পুলিশ শত্রুঘ্ন সিনহা, মন্ত্রী মলয় ঘটক, সাংসদ কল্যান বন্দোপাধ্যায় সহ অন্যদের হোটেলে ঢুকিয়ে দেয়।


সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তৃনমুল কংগ্রেসের প্রার্থী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের প্রশংসা করেন। তিনি বলেন, এই ভিড় দেখে একটা কথা বলতে পারি, আসানসোলের মানুষ তৃনমুল কংগ্রেসের সঙ্গে আছে। আমাকে মমতা বন্দ্যোপাধ্যায় এখানে লড়াই করার সুযোগ করে দিয়েছেন। তিনি ২০২১ এর বিধান সভা নির্বাচনের প্রসঙ্গ তুলে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় হুইল চেয়ারে বসে বাংলার মানুষের স্বপ্ন সফল করছেন। বিজেপি সেই হার বরদাস্ত করতে না পেরে, বাংলাকে বঞ্চনা করছে। এর বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। আমি সব সময় অন্যায়ের প্রতিবাদ করে এসেছি। এবারও করবো।


” বহিরাগত ” তথ্য খারিজ করে এই বলিউড অভিনেতা সরাসরি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী কোথাকার লোক হয়ে কোথায় লড়ে সাংসদ হয়েছেন? তিনি যদি কাশী, বারানসি থেকে লড়াই করে জিতে ‘ আউটসাইডার ” না হন, তাহলে আমি কেন ” আউটসাইডার ” হবো? সবশেষে হিন্দিতে একবারে ফিল্মি কায়দায় বলেন, এ তো সুরুয়াদ হ্যায়। ” আগে আগে দেখিয়ে হোতা হ্যায় ক্যা “।

Leave a Reply