BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন গান্ধীযুব কৃষি খামার উন্নয়ন সমিতির পক্ষ আয়োজিত হল বিজয়া সন্মেলনী অনুষ্ঠান

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বারাবনি বিধানসভা কেন্দ্রের চিত্তরঞ্জন ব্লক গান্ধীযুব কৃষি খামার উন্নয়ন সমিতির পক্ষ
থেকে একটি বিজয়াসন্মেলনী অনুষ্ঠানের পাশাপাশি সংবর্ধনা সভার আয়োজন করা হয় ।এদিন এই সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবর্ধমান জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি,ও বারাবনি বিধানসভার তিনবারের বিধায়ক তথা পশ্চিমবর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায়,জেলাপরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সমাজসেবী ভোলা সিং।এদিন সকল অতিথিরা প্রথমেই গান্ধী মূর্তিতে মাল্যদান করে পরে স্বর্গীয় মানিক উপাধ্যায়, স্বর্গীয় পাপু উপাধ্যায় ও স্বর্গীয় শ্যামল মজুমদার এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদন করেন ।


পরে উদ্বোধনী সঙ্গীত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। সমিতির পক্ষ থেকে সকল অতিথি দের ফুলের তোড়া ও গায়ে শাল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। বিধায়ক জানান যে এই গান্ধীযুব কৃষি খামার উন্নয়ন সমিতির তরফে বিশেষ সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে যেখানে সমিতির তরফে বিভিন্ন সামাজিক মূলক কাজ করা হয়ে থাকে তাদের এই কাজের পাশে আমি সর্বদা আছি ও থাকব ।
বিশেষ অতিথি ছাড়াও এই সমিতির পক্ষ থেকে করোনার প্রাক্কালে যারা কোরোনা যোদ্ধা হিসেবে কাজ করে গেছে তাদেরকেও সংবর্ধনা তুলে দেওয়া হয় তাদের মধ্যে সমাজসেবী অমিত চক্রবর্তী ,রুমেলি দাস,সেলফলেস সার্ভিস সোসাইটি,উজ্জীবন ভোলেনটিআর ব্লাড ডোনার,সহ আরো অনকেকে এই সংবর্ধনা দেওয়া হয় ।
সমিতির তরফে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি শান্তুনু বোস, সম্পাদক শোভন ভট্টাচার্য,সহ সম্পাদক প্রবীর বৈরাগী,সুজিত চক্রবর্তী, জগন্নাথ চক্রবর্তী সহ অনেকে।

জঙ্গলের আশেপাশে আতশবাজি না করার আবেদন বনদপ্তর আধিকারিকদের

আসানসোলে মাস্ক ছাড়াই স্টেশনে, কড়াকড়িতে টিকিট পরীক্ষকের সঙ্গে ধস্তাধস্তি, ২০ জনকে জরিমানা

Leave a Reply