ASANSOL

বিভিন্ন দাবিদাওয়া নিয়ে আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের ক্যাজুয়াল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা দেখা করলেন INTTUC জেলা সভাপতি অভিজিৎ ঘটকের সঙ্গে

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত : শুক্রবার আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের ক্যাজুয়াল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা পশ্চিম বর্ধমান জেলা INTTUC প্রেসিডেন্ট অভিজিৎ ঘটকের আসানসোলের চেলিডাঙ্গা বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে পশ্চিম বর্ধমান জেলা INTTUC- এর সভাপতি করেছেন সেকারণে তাকে অভিনন্দন জানান। এরই সঙ্গে তারা নিজেদের কিছু সমস্যার বিষয়ে অভিজিৎ ঘটকের দৃষ্টি আকর্ষণ করেন।

তাদের তিনটি প্রধান দাবি ছিল। এর মধ্যে, সরকারের নিয়ম অনুযায়ী পিএফ , সরকারি নিয়ম অনুযায়ী বেতনক্রম, ইএসআই হাসপাতালের সুবিধা দেওয়ার দাবি তোলেন। অভিজিৎ ঘটক তাদের সমস্ত দাবী মনোযোগ সহকারে শোনেন এবং দ্রুত তাদের সমস্যার সমাধানের আশ্বাস দেন।ওই উপলক্ষে সংগঠনের সভাপতি মহ: আনসারী আনসার, সম্পাদক মহ: আফতাব আলম মুন্না, সহ সম্পাদক মহ: কাউসার আনসারী, সহ সভাপতি রামলক্ষণ মাহাতো, কোষাধ্যক্ষ সমরেশ হাজরা, বিশ্বজিৎ হাজরা, মহ: আক্রম, রাজা আনসারী, চন্দ্রিকা মাহাতো এবং সমস্ত সদস্য উপস্থিত ছিলেন।

Leave a Reply