ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

পুলিশের উদ্যোগে বাড়ি ফিরলেন ঘরছাড়া বিজেপি সমর্থকরা

বেঙ্গল মিরর, মনোজ শর্মা /কাজল মিত্র :-ঘর ছাড়া বিজেপি সমর্থকদের ঘরে ফেরাল বারাবনি থানার পুলিশ।মঙ্গলবার আসানসোল দুর্গাপুর পুলিশ লাইন থেকে একটি বাসে করে ঘর ফেরার ব্যবস্থা করে পুলিশ। তাদের অভিযোগ ভোট পরবর্তী সময়ে তৃণমূল কংগ্রেসের জয়ের পর বারাবনির বেশ কিছু বিজেপি কর্মী সমর্থকের পরিবার তাদের বাড়িতে থাকতে পারছিলেন না।তারা বাইরে থেকে পুলিশের সাথে যোগাযোগ করেন।এর পরেই পুলিশী উদ্যোগে প্রায় ৭টির মত পরিবারকে বাড়ি ফেরানোর ব্যবস্থা করে বলে জানিয়েছেন এই পরিবারের সদস্যরা।

asa

পরিবারের আর সদস্যা জানিয়ে ছেন,এখনো কয়েকজন বাইরে রয়েছেন।প্রায় দু মাস ধরে এই পরিবার গুলো বাড়ির বাইরে রয়েছেন বলে তাদের দাবি।মঙ্গলবার এই পরিবার গুলোকে আসানসোল পুলিশ লাইন থেকে বাসে করে নিয়ে গিয়ে তাদের বাড়ি মানে পৌঁছানো হয়।এত দিন পর বাড়ি ফিরে খুশি প্রকাশ করেন পরিবারের সদস্যরা।
এই প্রসঙ্গে তৃণমূল নেতা বিশ্বজিৎ সিংহ বলেন এমন কিছুই বারাবনি ব্লকে হয়নি যে ঘর ছাড়া হতে হবে এই বিষয়ে আমরা কিছুই জানা নেই।আমার মনে হয়না এই কটা পরিবারের সদস্যদের সাথে কিছু করা হয়েছে যে তাদের বাড়ি ছাড়া হতে হবে।কারণ এমন অনেকই রয়েছে যারা বিজেপি দল করেন তাদের তো বাড়ি ছাড়া হতে হয়নি এই সব মিথ্যা।

Leave a Reply