ASANSOLBengali News

রাজ্য রাইফেল এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন, ভিকে ঢল আবার সভাপতি হিসাবে নির্বাচিত

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৫ সেপ্টেম্বরঃ আসানসোলের উষাগ্রামের একটি হোটেলে এক বৈঠকের পরে রাজ্য রাইফেল অ্যাসোসিয়েশনের ২০২১ – ২০২৫ এর জন্য একটি নতুন কমিটি গঠন করা হয়েছে। ভিকে ঢল আবারও পশ্চিমবঙ্গ রাইফেল অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি বলেন, সমস্ত পদাধিকারী ও কার্যনির্বাহী সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অশোক কুমার চট্টোপাধ্যায় সিনিয়র সহ সভাপতি ভাইস প্রেসিডেন্ট ও দেবাশীষ চট্টোপাধ্যায় এবং অমরনাথ বন্দোপাধ্যায় সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। এছাড়াও দেব কুমার সামন্ত সাধারণ সম্পাদক, রিতেশ চক্রবর্তী যুগ্ম সাধারণ সম্পাদক ও ধর্মেন্দ্র সাউ, সিদ্ধার্থ মল্লিক ও চন্দন দাস সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া ১১ জনের একটি নির্বাহী কমিটিও গঠন করা হয়েছে। কমিটির কোষাধ্যক্ষ হয়েছেন দেবদূত মুখোপাধ্যায়।

তিনি বলেন, নতুন কমিটি নতুন দায়িত্ব পেয়েছে। করোনা মহামারীর কথা মাথায় রেখে কিভাবে রাজ্যে রাইফেল শুটিংয়ের প্রচার করা যায়, তা নিয়ে আলোচনা করা হচ্ছে । এরমধ্যে কিভাবে একটি শুটিং প্রতিযোগিতার আয়োজন করা যায়, তারও ভাবনাচিন্তা চলছে। একই সঙ্গে তিনি আরো বলেন, ইস্টার্ন জোন ফেডারেশনের কাছ থেকে আমরা দায়িত্ব পেয়েছি। রাজ্যের সমস্ত রাইফেল ক্লাবের প্রতিনিধিরা এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply