RANIGANJ-JAMURIA

দেয়াল লিখনকে কেন্দ্র বিজেপির কর্মীকে মারধরের অভিযোগ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ :   লোকসভা নির্বাচনের দেয়াল লিখন কে কেন্দ্র করে এবার বিজেপির এক কর্মীকে মারধোরের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে যদিও অভিযোগ অস্বীকার করলেন তৃণমূল নেতৃত্ব।
ঘটনা প্রসঙ্গে জানা যায় জামুরিয়া থানার অন্তর্গত শ্রীপুর ফাঁড়ি এলাকার ১২ নম্বর ওয়ার্ডের ইমিলি ধাওড়া অঞ্চলে পঞ্চমুখী হনুমান মন্দিরের পাশেই এক দেয়াল দখলকে কেন্দ্র করে এই উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়। ঘটনা সূত্রপাত হয় রবিবার বিকেলে এদিন শ্রীপুর ফাঁড়িতে শিবরাত্রি উপলক্ষে একটি শান্তি কমিটির বৈঠকের আয়োজন করা হয় অভিযোগ সেখানে এক তৃণমূল নেতা প্রহ্লাদ ননিয়া বৈঠক চলাকালীন পুলিশ প্রশাসনের সামনে বিজেপি কর্মী ধর্মেন্দ্র নুনিয়া কে প্রথমে গালিগালাজ করেন পরে মারধর শুরু করেন বিষয়টি লক্ষ্য করে মুহূর্তে পুলিশ প্রশাসন দুপক্ষকে সরিয়ে দিয়ে স্বাভাবিক করে পরিস্থিতি।


এরপরই সোমবার বিকেলে ধর্মেন্দ্র নুনিয়া শ্রীপুর বাড়িতে এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন যেখানে তিনি নিজেকে অসুরক্ষিত রয়েছেন বলে দাবি করে, তার ওপর যেকোনো সময় তৃণমূল নেতৃত্ব আক্রমণ করতে পারে বলেই অভিযোগ জানান। এ বিষয়ে তিনি শ্রীপুর পার্টিতে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ এই অভিযোগের প্রেক্ষিতেই সমগ্র ঘটনা তদন্ত শুরু করে।


উল্লেখ্য মঙ্গলবারই জামুরিয়া থানার শ্রীপুর ফাটি এলাকার ১০ নম্বর ওয়ার্ডে নিগা অঞ্চলে তৃণমূলের একটি কর্মী সভার আয়োজন করা হয়েছে যে সভায় মুখ্য অতিথি হিসেবে উপস্থিত থাকছেন লোকসভায় তৃণমূলের আসানসোল কেন্দ্রের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। এই বৈঠকের আগেভাগেই দেয়াল লিখন কে ঘিরে এ ধরনের উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হওয়ায় সম্ভবতই এই বৈঠক নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আশঙ্কা প্রকাশ করেছে বিজেপি নেতৃত্ব। যদিও পুলিশ প্রধান সমস্ত বিষয়ে নজর রেখে পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর রয়েছেন।

Leave a Reply