BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

আমরা সবাই ক্লাবের উদ্বোধন ও রক্তদান শিবির

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, সালানপুর: রূপনারায়ানপুর অঞ্চলের এক খ্যাত ক্লাব আমরা সবাই ক্লাবের ব্যাবস্থাপনায় ও আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাংক এর সহযোগিতায় নেতাজীর জন্ম বার্ষিকী সহ ক্লাবের নব নির্মিত রুমের উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত করা হয় স্বেচ্ছায় রক্তদান শিবিরের।


যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি সহ সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।

আমরা সবাই


তাছাড়া এই শিবিরে বিশেষ অতিথি রূপে উপস্থিত ছিলেন আসানসোল ব্লাড ব্যাংকের চিকিৎসক সঞ্জিত চ্যাটার্জী।
যেখানে অনুষ্ঠানের শুভারম্ভ করা হয় নেতাজীর চিত্রতে মাল্যদান করে তারপর ফিতে কেঁটে ক্লাবের শুভ উদ্বোধন করেন আসানসোল জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান।
এই রক্তদান শিবিরে মোট ২৫ ইউনিট রক্ত সংগ্রহ করা হয় তাছাড়া সর্ব প্রথম রক্তদান করেন ক্লাবের সম্পাদক পার্থ দাস চৌধুরী তাছাড়া অনন্যা মাঝি নামক এক যুবতী স্বেচ্ছায় রক্তদান করেন।


এই অনুষ্ঠান প্রসঙ্গে ডাক্তার সঞ্জিত চ্যাটার্জী জানান রক্তদান করা প্রতিটি মানুষের কর্তব্য,কারণ সেই রক্তের দ্বারা প্রচুর মানুষের জীবন বেঁচে থাকতে পারে তাই ১৮বছর বয়স হলে রক্তদান করা উচিত।তাছাড়া যখন রক্তের সংকট দেখা দিয়েছে তখন রূপনারায়ানপুর অঞ্চলের মানুষ হাত বাড়িয়ে দিয়েছে তাই তাদের অবদান প্রচুর।


তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সক্রিয় নেতা আশুতোষ তেওয়ারী সহ আমরা সবাই ক্লাবের সম্পাদক পার্থ দাস চৌধুরী,সভাপতি মনোজিৎ ব্যানার্জি, সহ-সম্পাদক সুমিত সরকার, কোষাধ্যক্ষ দেবব্রত চৌবে ,সদস্য কুনাল ভৌমিক,রঞ্জিত মুখার্জী,দেবাশীষ লায়েক,তন্ময় লাহিড়ী সহ আরো অনেকে

Leave a Reply