BARABANI-SALANPUR-CHITTARANJAN

আবাসন থেকে একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল , দেব ভট্টাচার্য ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার রেল শহর চিত্তরঞ্জনে নামী একটি বেসরকারি স্কুলের একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। চিত্তরঞ্জন থানার ঝিলপাহাড়ি এলাকার বাসিন্দা মৃত ছাত্রের নাম অয়ন সামন্ত (১৭)। মঙ্গলবার রাতে রেল আবাসনে সিলিং ফ্যানে গলায় ওড়নার ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই ঐ ছাত্র আত্মহত্যা করেছে।


দুর্গাপুজোর ঠিক মুখেই একমাত্র সন্তানকে হারিয়ে বাকরূদ্ধ অয়নের বাবা ও মা। সামন্ত পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এই ঘটনায়। বুধবার সকালে আসানসোল জেলা হাসপাতালে ছাত্রর মৃতদেহের ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, চিত্তরঞ্জনের ঝিলপাহাড়ি এলাকার রেল আবাসনে বাবা-মায়ের সঙ্গে থাকতো অয়ন সামন্ত। বেসরকারি স্কুলের একাদশ শ্রেণির ছাত্র অয়ন পড়াশোনাতেও ভালো ছিল। এই পড়াশোনার জন্যই তাকে বকাবকি করা হয়। সেই কারণে ঐ ছাত্র এই পথ বেছে নিয়েছে। অয়নের বাবা রেল কর্মী অরূপ সামন্ত একমাত্র সন্তানের মৃত্যু নিয়ে কোন মন্তব্যই করতে চাননি। কাঁদতে কাঁদতে শুধু বলেন, কেন এমন হলো জানি না।


পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বাবামায়ের অজান্তে সে রেল আবাসনের বারান্দায় সিলিং ফ্যানের সঙ্গে মায়ের ওড়না গলায় ফাঁস দিয়ে সে ঝুলে পড়ে । কিছুক্ষণ পরে তাকে ওই অবস্থায় দেখতে পেয়ে তার মা চিৎকার করতে থাকেন। তা শুনে প্রতিবেশীরাও ছুটে আসেন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে রেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply