ASANSOLASANSOL-BURNPUR

BREAKING:: কৃষ্ণেন্দু মুখার্জি কে লক্ষ্য করে কয়েক রাউন্ড চলল গুলি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জীকে লক্ষ্য করে গুলি। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন কৃষ্ণেন্দু। রবিবার রাত ১১ টা ৪৫ মিনিট নাগাদ কলকাতা থেকে ফিরে নিজের বাড়িতে গাড়ি রাখবার সময় তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী প্রথমে গাড়ির দরজা খোলার চেষ্টা করে। গাড়িতে সয়ংক্রিয় অটো লক থাকায় গাড়ির দরজা খুলতে ব্যর্থ হয় এবং আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। আততায়ীরা প্রত্যেকেই চাদর মুড়ি দিয়ে পায়ে হেঁটে এসেছিল।

গুলি চালানোর সময় কৃষ্ণেন্দু মুখার্জি গাড়ির ভেতরেই ছিলেন। তিনি গুলি চালানোর ব্যাপারটি লক্ষ্য করে ক্রমাগত স্টিয়ারিং থেকে হর্ন বাজাতে থাকেন এবং তার ড্রাইভার চিৎকার করে লোকজনের দৃষ্টি আকর্ষণ করেন। এরপরই ওই এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে প্রচুর মানুষজন জমা হয়ে যায়।
সঙ্গে সঙ্গে পুলিশের পদস্থ আধিকারিকরা খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে এসে পৌঁছন।

কৃষ্ণেন্দু মুখার্জিকে সাংবাদিকের পক্ষ থেকে ফোন করা হলে তিনি বলেন, “দলীয় কার্যক্রমে তিনি কলকাতা গিয়েছিলেন। পরের দিন আসানসোলে বেশ কিছু দলীয় বৈঠক ছিল। বাড়িতে ঢোকার সময় এই ঘটনা ঘটে। অল্পের জন্য প্রাণে বাঁচলাম। আমার সন্দেহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে। আমাকে পৃথিবী থেকে সরিয়ে দিলে তাদেরই লাভ। নিরাপত্তার অভাব বোধ করছি। আইনশৃঙ্খলা পরিস্থিতি কোন জায়গায় গিয়ে পৌঁছেছে এই ঘটনাই তার প্রমাণ। উচ্চ নেতৃত্বকে বিষয়টি জানিয়েছি। পুলিশকে সিসিটিভি ফুটেজ দিয়েছি। পুলিশ তদন্ত করছে।”

Leave a Reply