ASANSOL-BURNPUR

বার্ণপুরের দামোদর নদী থেকে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Asansol News Today ) ৫ দিন ধরে নিখোঁজ থাকা এক যুবকের মৃতদেহ বুধবার সকালে উদ্ধার হলো পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বার্ণপুরে দামোদর নদী থেকে। এই ঘটনায় এদিন বার্ণপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। হিরাপুর থানার বার্ণপুরের হামিদনগরের বাসিন্দা মৃত যুবকের নাম আরবাজ খান (২৪)। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, বার্ণপুরের হামিদনগরের বাসিন্দা আরবাজ খান বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। গত ৩০ ডিসেম্বর সকাল থেকে সে আচমকাই বাড়ি থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যায়। বাড়ির লোকেরা তাকে খুঁজে না পেয়ে ১ জানুয়ারি হিরাপুর থানায় গোটা ঘটনার কথা জানিয়ে একটি মিসিং ডায়েরি করেন।
এদিকে, বুধবার সকালে হিরাপুর থানার হিরাপুর গ্রামের অদূরে এলাকার বাসিন্দারা দামোদর নদীতে এক যুবকের মৃতদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। পুলিশ মিসিং ডায়েরি করা আরবাজের ছবির সঙ্গে ঐ মৃতদেহ মিলিয়ে দেখে। তারপর আরবাজের পরিবারের সদস্যরা এসে ঐ মৃতদেহ সনাক্ত করেন।


মৃতদেহ উদ্ধারের পরে আরবাজ খানের দাদা সাহাবাজ খান হিরাপুর থানায় আলাদা করে আরো একটি অভিযোগ দায়ের করেন। তাতে তিনি ভাইয়ের মৃত্যু নিয়ে কোন সন্দেহ প্রকাশ করেননি। তার মনে হয়েছে, দামোদর নদীতে ডুবে মৃত্যু হয়েছে ভাইয়ের।
এদিকে, প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, দামোদর নদীতে ডুবেই ঐ যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply