BARABANI-SALANPUR-CHITTARANJAN

গার্লস স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ছাত্রীকে মারধর করার অভিযোগ, স্কুল চত্ত্বরে বিক্ষোভ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- ( West Burdwan News ) আছড়া রায় বলরাম গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষিকা ইন্দ্রা ঘোষের বিরুদ্ধে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে মারধর করার অভিযোগে স্কুলের সামনে ছাত্রীর পরিবার ও গ্রাম বাসীদের বিক্ষোভ।
পরিস্থিতির সামাল দিতে স্কুলে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ।এবং স্কুল কমিটির সকলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

ঘটনার সম্পর্কে জানা যায় যে ।আছড়া পঞ্চায়েতের অন্তর্গত রুইদাস পাড়ার বাসিন্দা । আছড়া রায় বলরাম স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ঝর্ণা রুইদাস প্রতিদিনের মত আজকেও সে স্কুলে গিয়েছিল । স্কুলের ছাত্রীদের ভ্যাকসিন দেওয়ার কাজ চলছিল ।সেই সময় ঝর্ণা রুইদাসকেও ভ্যাকসিন দেওয়া হয় কিন্তু কোন কারনে স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ওই ছাত্রীকে মারধরের অভিযোগ ওঠে আসে ।এবং সেইসময় অসুস্থ হয়ে পড়ে স্কুল ছাত্রী আহত ওই ছাত্রীকে পিঠাকেয়ারী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া পরে তাকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।ঘটনার খবর পেয়ে ছুটে আসেন স্কুল কমিটির সভাপতি তাপস উকিল,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সমিতির সদস্য পম্পা ঘোষ,তপন তেওয়ারী, আছড়া পঞ্চায়েত উপপ্রধান হরেরাম তেওয়ারী সহ আরো অনেকে।


এই প্রসঙ্গে ছাত্রী ঝর্ণা রুইদাস বলেন ভ্যাকসিন নেওয়ার পর শরীর অসুস্থ হয়ে পড়েছিলো তাই প্রধান শিক্ষিকাকে গিয়ে বললাম বাড়ি যাবো শরীর খুব খারাপ লাগছে এবং খুব খিদে পেয়েছে,তখন প্রধান শিক্ষিকা রেগে আমরা মাথায়,তারই হাতে পরে থাকা মোটা শাখা দিয়ে আঘাত করে এবং খুব জোরে বুকে ঢাকা মারে ও ভ্যাকসিন নেওয়ার স্থানে জোরে চাপ দেয় ফলে রক্তবার হয়ে পড়ে এবং আমি মাটিতে পড়ে যায়।তারপরেই বাড়ির লোক জন এসে আমাকে নিয়ে যায় হাসপাতালে।আমরা একটাই দাবি ওই শিক্ষিকার বিরুদ্ধে যেনো কড়া ব্যাবস্থা নেওয়া হোক।


এই প্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষিকা ইন্দ্রা ঘোষ বলেন যে কোনো প্রকার মারধর করা হয়নি।আজ স্কুলে ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে তাই প্রচুর ভিড় থাকায় লাইন ঠিক করার সময় ভুল বসত ওই ছাত্রীর হাত ধরে ফেলি এবং তার হাত ধরে বেঞ্চে বসতে বলি।ভ্যাকসিন নেওয়া হাতটি ধরার কারণে তার রক্ত বের হয়ে পড়ে।
এই প্রসঙ্গে স্কুল পরিচালনা কমিটির সভাপতি তাপস উকিল জানান পুরো ঘটনা আলোচনা করা হচ্ছে।আজ আহত ছাত্রীকে দেখতে এসেছিলাম।সত্যি তার মাথায় আঘাত লেগেছে।আমাগী দুদিনের মধ্যে বৈঠক করে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply