PANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

অন্ডাল থানা এলাকায় ধরা পড়ল মাদক পাচার চক্রের দুই পান্ডা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, অন্ডাল: এবার অন্ডাল থানা এলাকায় ফের ধরা পড়ল মাদক পাচার চক্রের দুই কারবারি। এবার অন্ডাল থানার বনবহাল ফাঁড়ির গাইঘাটা উখরা রাস্তার, ডায়মন্ড মোড়ের কাছে মঙ্গলবার রাত্রেই পুলিশের নাকা চেকিং চলার সময় একটি চারচাকা গাড়ি করে দুই মাদক পাচারকারী যাবার সময় পুলিশ ওই গাড়ি আটকে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখে পুলিশের সন্দেহ হওয়ায়, পুলিশ তাদের তল্লাশি চালাতেই তাদের কাছে মেলে ১৬.২৩ গ্রাম ব্রাউন সুগার। ধৃত দুই ব্যক্তি রানীগঞ্জের পিএন মালিয়ার রোড এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ধৃতরা হল বছর ২৮ এর রাজিব সাও ও সেই একই স্থানের শ্রী দুর্গা বিদ্যালয় এলাকার বাসিন্দা বছর ২৯ এর আস্তিক বোস। ধৃতরা কোথা থেকে এই ব্রাউন সুগার নিয়ে আসছিল ও কোথায় বা তা পাচারের জন্য নিয়ে যাচ্ছিল সে বিষয়টির খোঁজ চালাচ্ছে পুলিশ। বুধবার পুলিশ ধৃতদের আসানসোল আবগারি আদালতে হাজির করে। ধৃতদের আগামীতে জিজ্ঞাসাবাদ করে এই মাদক পাচারের সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কিনা বা এর প্রসঙ্গে আরো তথ্য জানার লক্ষ্যে তাদের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানান আদালতে।

তবে মাদক পাচারের ঘটনা অন্ডালে এই প্রথম নয় এর আগেও বেশ কয়েক দফায় মাদক পাচারের সময় মাদক সহ ধরা পড়েছে দুষ্কৃতী। তবে যে পরিমাণ মাদক ধরা পড়েছে তা যেন হিমশৈলের চূড়া টুকু মাত্র। স্থানীয় এলাকার বাসিন্দাদের অভিযোগ অন্ডাল থানা এলাকার যেন ধীরে ধীরে মাদক পাচারের একটা মুক্তাঞ্চল হয়ে দাঁড়িয়েছে। বর্তমান থানার ওসি পদে দায়িত্ব নেওয়ার পর শান্তনু চক্রবর্তীর নেতৃত্বে বেশ কিছু এমন অপরাধী ধরা পড়লেও এই চক্রের পান্ডা কিন্তু তাদের কারবার অব্যাহত রেখেছে। যা বুধবার নতুন করে অন্ডালে ব্রাউন সুগার ধরা পড়ার মধ্যে আরও একবার প্রমাণিত হল বলে মনে করছেন ওয়াকি বহাল মহল।

Leave a Reply