ASANSOL

আসানসোল হেড পোস্ট অফিসের লিফট ১০ বছর ধরে বিকল

বিকল ফোনও, ব্যবস্থা নেওয়ার আশ্বাস এসএসপির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্য, আসানসোল, ৭ ডিসেম্বরঃ ভারতীয় ডাক বিভাগের আসানসোল ডিভিশনের আসানসোলের প্রধান ডাকঘর বা হেড পোস্ট অফিসের লিফটটি গত ১০ বছর ধরে খারাপ হয়ে রয়েছে। চলেনা বা বিকল আসানসোল হেড পোস্ট অফিসের বিএসএনএলের ল্যান্ড লাইন ফোনগুলিও। অথচ হেড পোস্ট অফিসের ঠিক পাশেই রয়েছে বিএসএনএলের ডিজিএম অফিস।


আসানসোল হেড পোস্ট অফিসের চার তলায় রয়েছে সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পোস্ট অফিসের চেম্বার। এই চারতলা সহ দ্বোতলা ও তিনতলায় রয়েছে অন্যান্য আধিকারিকের চেম্বার। সেই ভবনের লিফটটি গত দশ বছর ধরে খারাপ হয়ে থাকলেও, ডাক বিভাগের কারোর কোন হেলদোল নেই। এসএসপি বা সিনিয়র সুপারিন্টেন্ডেন্ট অফ পোস্ট অফিসের সঙ্গে কোন প্রবীণ ব্যক্তি বা শারীরিক প্রতিবন্ধকতা আছে এমন ব্যক্তিরা দেখা করতে গেলে চরম দুর্ভোগে পড়েন।


মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনে সদ্য দায়িত্ব নেওয়া এসএসপি এস এফ এইচ নবীকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয় গত বছর ধরে বিকল হয়ে থাকা এই লিফট সারানোর ব্যাপারে আগের কোন আধিকারিকরা কেউ সারানোর উদ্যোগ নেননি। আপনি কি উদ্যোগ নেবেন ? তিনি বলেন, অবশ্যই উদ্যোগ নেবো। অফিসের অচল হয়ে থাকা বিএসএনএলের ল্যান্ড ফোন ঠিক করা প্রসঙ্গে তিনি বলেন, আমি দ্রুত ঠিক করার চেষ্টা করবো।

Leave a Reply