ASANSOL

কয়লা চুরি কাণ্ডে রাজু ঝা কে রিমান্ডে নিল সিআইডি

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বিজেপি নেতা রাজু ঝা, যিনি গত কয়েক দিন অবৈধ কয়লা চুরি মামলায় অভিযুক্ত ছিলেন, তাকে শনিবার আসানসোল আদালতে সিআইডি হাজির করে। সিআইডি কয়লা চুরি মামলার তদন্ত শেষ করতে আদালতের কাছে দশ দিনের রিমান্ড চেয়েছিল। মামলার বিষয় গুরুত্বের সাথে শুনানির সময় আদালত অভিযুক্তকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে সিআইডির কাছে সমর্পণ করে।

রাজু ঝা কে প্রোডাকশন ওয়ারেন্টের আওতায় দুর্গাপুর জেল থেকে আসানসোল আদালতে হাজির করা হয়। উল্লেখ্য যে, গত বছরের ১৮ ই আগস্ট নিমচা এলাকার ডালমিয়া গ্রাম এলাকা থেকে ৫৪ মেট্রিক টন অবৈধ কয়লা উদ্ধার করা হয়। রাজু ঝা ওই মামলায় অভিযুক্ত ছিলেন। সিআইডি রাজু ঝাকে ওই মামলার সঙ্গে যুক্ত থাকার কারণে খোঁজ করছিল। কিছুদিন আগে বাঁকুড়া আদালতে আত্মসমর্পণ করার সাথে সাথেই তাকে জেল হেফাজতে পাঠানো হয়।

Raju jha file photo
raju jha file photo

সেই থেকে সিআইডি অফিসাররা তাকে অনুসরণ করেন। অন্ডাল থানায় দায়েরকৃত কয়লা চুরির মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়। এর পরে নিমচা এলাকার ডালমিয়া গ্রামে এই মামলায় শনিবার তাকে আদালতে হাজির করে সিআইডি পাঁচ দিনের রিমান্ডে নেয়। রাজু ঝা সহ আরও বেশ কয়েকজনকেও এই মামলায় অভিযুক্ত করা হয়েছে। বর্তমানে সিআইডি আধিকারিকরা এটি তদন্ত শুরু করেছেন। সিআইডি দাবি করেছে যে রাজু ঝাকে জিজ্ঞাসাবাদের সময় আরও অনেক কিছুই তথ্য প্রকাশিত হতে পারে। সিআইডি আধিকারিকরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছেন।

Leave a Reply