ASANSOL

সালানপুরের পিঠাইকেয়ারি স্বাস্থ্যকেন্দ্র নতুন বাউন্ডারি ও আধুনিক অপারেশন থিয়েটারের উদ্বোধন

বেঙ্গল মিরর, সালানপুর, কাজল মিত্র :পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের (মাইথন) ফান্ড প্রায় ৫২ লক্ষ টাকা ব্যয় করে আসানসোলের সালানপুরের রূপনারায়ানপুর পিঠাইকেয়ারি স্বাস্থ্য কেন্দ্রে নতুন বাউন্ডারি ওয়াল তৈরি করা হলো। বুধবার সকালে এক অনুষ্ঠানে এই স্বাস্থ্যকেন্দ্রে পরিকাঠামো উন্নত করতে এই বাউন্ডারি ওয়াল ও বিভিন্ন সরঞ্জাম, এসি এবং চক্ষু পরীক্ষার সরঞ্জাম সহ অপারেশন থিয়েটারের উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়।
এদিনের অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাওয়ার গ্রিড অফ ইন্ডিয়া মাইথন শাখার ডিজিএম অঞ্জনি কুমার, সালানপুরের বিএমওএইচ সুব্রত সিট, বিডিও দেবাঞ্জন বিশ্বাস, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি কৈলাশপতি মণ্ডল, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, সমাজসেবী ভোলা সিং সহ আরো অনেকে।


এদিনের অনুষ্ঠানে বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, মাইথন পাওয়ার গ্রিড এলাকার মানুষের উন্নয়নের জন্য সংস্থার ফান্ড থেকে প্রায় ৫২ লক্ষ টাকা খরচ করে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছে পিঠাইকেয়ারি স্বাস্থ্য কেন্দ্রে। মানুষের সেবার জন্য যে কাজ করা হয়েছে তাতে আমি সংস্থাকে ধন্যবাদ জানাই।
এদিন পাওয়ার গ্রিডের আধিকারিক অঞ্জনি কুমার বলেন, এই স্বাস্থ্য কেন্দ্র থেকে পাওয়ার গ্রিডের কর্মীরাও উপকৃত হয়ে থাকেন। কোন কিছু হলে আমরা এখানে দৌড়ে আসি। তাই আমাদের কর্তব্য এই স্বাস্থ্য কেন্দ্রের উন্নয়ন নিয়ে ভাবা। তাই করা হয়েছে।
এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপনারায়ানপুর পঞ্চায়েত প্রধান অপর্ণা দাস, উপপ্রধান সন্তোষ চৌধুরী সহ আরো অনেকে।

Leave a Reply