RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তি গ্রেপ্তার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : দুই রাউন্ড তাজা কার্তুজের সাথে এক অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সঙ্গে একটি বিদেশি ধারালো অস্ত্র সহ দুই ব্যক্তি অতর্কিতে হানা দিয়ে রানীগঞ্জের শ্যাম মন্দির সংলগ্ন গ্লাস ফ্যাক্টরি রোডে লাগোয়া ক্যারাটে স্টেডিয়ামের পাশ থেকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার রাত্রে দুই ব্যক্তিকে গোপন সূত্রে অস্ত্র পাচারের খবর পেয়ে এই অতর্কিতে অভিযান চালিয়ে  আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে রানীগঞ্জ থানার পিসি পার্টির পুলিশ।

ধৃত দুইজনের একজন হল বছর ৩২ এর বিপিন সোয়াইন, সে জামুড়িয়া থানার, ইস্ট কেন্দা এলাকার বাসিন্দা, তার দেশের বাড়ি উড়িষ্যার গ্যাঞ্জাম জেলার পাথরপঞ্জি গ্রামে। অপরজন হল বছর ২৪ এর শিশুপাল কুমার পাসোওয়ান। সে বিহারের পাটনা জেলার পঞ্জরিকা পুলিশ থানার এলাকার, রসূলা অঞ্চলের বাসিন্দা। বৃহস্পতিবার রাতে একেবারে ফিল্মি কায়দায়  ধৃতদের রানীগঞ্জ থানার পুলিশের পি সি পার্টির দল, বিশেষভাবে নজরদারি চালিয়ে অতর্কিত হানা দিয়ে, থানার ইন্সপেক্টর বিকাশ দত্তের নেতৃত্বে, গোপনে অস্ত্রপাচার এর অভিযোগ পেয়ে, পিসি পার্টি আধিকারিক, এস.আই ইমদাদুল হক ও এ এস আই রাজা সিনহার নেতৃত্বে এই অভিযান চালিয়ে পেলেন বড়সড় সফলতা।

পুলিশ প্রশাসনের প্রাথমিক অনুমান, এরা নির্বাচনের আগে অস্ত্র সরবরাহের জন্য এ ধরনের পাচার চক্র চালাচ্ছিল, নাকি অন্য কোন উদ্দেশ্যে, তারা এইসব এলাকায় ঘোরাফেরা করছিল, সে সম্পর্কে খোঁজ খবর নেওয়া হচ্ছে। পুলিশ শুক্রবার ধৃত ২ অভিযুক্ত কে আসানসোল জেলা আদালতে পাঠায়। আগামীতে তাদের পুলিশি হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদনও জানানো হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply