ASANSOL

আসানসোলে হোটেল মালিককে খুনের ঘটনার সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভ বিজেপির

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে হোটেল মালিককে গুলি করে খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ফাঁড়ির ( পিপি) সামনে অবস্থান বিক্ষোভ করলো বিজেপির।
সোমবার বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার উদ্যোগে এই কর্মসূচি করা হয়েছিলো । এই আন্দোলনের নেতৃত্বে ছিলেন বিজেপি আসানসোল জেলা সভাপতি দিলীপ দে, বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, অভিজিৎ রায় সহ অন্যান্য।


এই আন্দোলনের মাধ্যমে বিজেপির দাবি অবিলম্বে এই ঘটনায় সিবিআই তদন্ত করতে হবে।
জেলা সভাপতি দিলীপ দে ও রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, ঐ খুনের ঘটনার পরে
৪৮ ঘন্টারও বেশি সময় পেরিয়ে গেলেও এখনও অধরা দুষ্কৃতিরা। রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়ির ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনা ঘটেছে। বলতে গেলে প্রায় সঙ্গে সঙ্গে তদন্ত করতে আসানসোলে চলে আসেন সিআইডির অফিসারেরা। তাহলে আসানসোল পুলিশ কমিশনারেট রাখার কি দরকার?

তারা আরো বলেন, সিআইডিকে দিয়ে কিছু হবে না। সিবিআই তদন্ত করলেই, দূষ্কৃতিরা ধরা পড়বে ও আসল ঘটনা বেরিয়ে আসবে। এমনকি যদি মৃতের পরিবারের সিবিআই তদন্তে দাবি জানান, তাহলে তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিজেপি নেতৃত্বরা।


প্রসঙ্গতঃ, গত শুক্রবার সন্ধ্যায় পৌনে আটটা নাগাদ দুই বন্দুকবাজ ঢুকে পড়ে আসানসোলের সেনরেল রোডের একটি হোটেলে। তখন হোটেলের লবিতে সোফায় বসে নিজের ব্যবসা নিয়ে দুই ক্লায়েন্টের সঙ্গে কথা বলেছিলেন হোটেল মালিক অরবিন্দ ভগৎ। আচমকাই তার উপর এলোপাতাড়ি গুলি চালায় দুই বন্দুকবাজ। পরে তাকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। গোটা গুলি কান্ড হোটেলের সিসি ক্যামেরায় ধরা পড়ে। তারপরেও এখনো পর্যন্ত এই ঘটনায় জড়িত দুজনকে সিআইডি ও পুলিশ কেউই গ্রেফতার করতে পারেনি।

Leave a Reply