ASANSOL

আসানসোল জেলা হাসপাতালে অনুব্রতর স্বাস্থ্য পরীক্ষা, গরু চোর স্লোগান

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Asansol News today ) গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে বৃহস্পতিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। জেলা হাসপাতালে অনুব্রতর আসাকে কেন্দ্র করে সকাল নটার পর থেকেই আসানসোল জেল থেকে জেলা হাসপাতালে আসা যাত্রা পথকে কড়া নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলে প্রশাসন।
এর পাশাপাশি অনুব্রত মণ্ডলের আসানসোল জেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা হবে এই খবর চাউর হতেই চিকিৎসা করতে আসা রোগী ও স্থানীয় জনতা ভিড় জমান অনুব্রতকে দেখার জন্য। জেলা হাসপাতাল ও যাতায়াতের বেশ কিছু জায়গায় অনুব্রতকে লক্ষ্য করে বেশ কিছু মানুষকে ” গরু চোর ” স্লোগান দিতে শোনা যায়।


এদিন অনুব্রতকে নিয়ে পুলিশের কনভয় ১১টা ১৫ নাগাদ আসানসোল জেলা হাসপাতালে প্রবেশ করে।
হাসপাতাল কর্তৃপক্ষ আগে থেকেই জরুরী বিভাগের পাশে তিন শয্যা বিশিষ্ট অবজারভেশন ওয়ার্ডে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষার জন্য ব্যবস্থা করে রাখে। যেখানে ইসিজি মেশিন, অক্সিজেন সহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী আগে থেকেই মজুদ করে রাখা হয়।
হাসপাতাল সূত্রের খবর অনুব্রত মণ্ডল কে পরীক্ষা করেন শল্য চিকিৎসক ডাক্তার সন্দীপ বেড়া, সাধারণ বিভাগের চিকিৎসক ডাক্তার দেবদীপ রায় ও জরুরী বিভাগে কর্তব্যরত আরো দুই চিকিৎসক ডাং কল্পনা মুখোপাধ্যায় ও ডা অমরেশ মজুমদার ।
প্রায় এক ঘন্টা অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করার পর পুনরায় তাকে আসানসোল সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়।


পরে জেলা হাসপাতাল সুপার নিখিল চন্দ্র দাস বলেন, বুধবার রাত্রে থানা আসানসোল দক্ষিণ থানার মারফত খবর পাই অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। তাই আগে থেকেই চিকিৎসক সহ সমস্ত ব্যবস্থাই করে রাখা হয়েছিল। অনুব্রতর স্বাস্থ্য প্রসঙ্গে সুপার বলেন চিকিৎসকদের কাছে প্রাথমিকভাবে যা জেনেছেন তাতে অনুব্রত বাবুর সেরকম কোন জটিল সমস্যা নেই। তবে এদিন আসা ও বেরোনোর সময় অনুব্রত মন্ডল কোন কিছু বলেননি।


যদিও, অনুব্রত মন্ডল হাসপাতালে আসায় এমারজেন্সি বিভাগে ধুন্ধুমার পরিস্থিতি হয়। চিকিৎসা পেতে সেই সময় অনেককেই হয়রানির মুখে পড়তে হয়। তারা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশও করেন।
উল্লেখ্য, দু দফায় ১৪ দিন সিবিআই হেফাজতে কাটার পর বুধবার আসানসোলের সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী তার জামিন নাকচ করে অনুব্রত মণ্ডলকে ১৪দিনের জেল হেফাজত দেন। তাকে আবার আগামী ৭ সেপ্টেম্বর আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হবে।

Leave a Reply