ASANSOLBengali NewsPANDESWAR-ANDAL

জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে নতুন করে জল্পনা

৪৮ ঘন্টার মধ্যে সক্রিয়ভাবে কাজ শুরু

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৯ ডিসেম্বরঃ জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে নতুন করে জল্পনা> আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে নতুন করে আবার জল্পনা শুরু। সোমবার রাতে শুরু হওয়া সেই জল্পনা অবশ্য অবসান জিতেন্দ্র তেওয়ারি নিজেই মঙ্গলবার দুপুরে করে দিয়েছেন। এদিন তিনি নিজের ফেসবুক পেজ ও টুইটার হ্যান্ডেলে তার বর্তমান রাজনৈতিক অবস্থান নিয়ে একটি বার্তা দিয়েছেন। তিনি আরো একবার বোঝাতে চেয়েছেন যে, দল পরিবর্তন করছেন না। পুরনো দল বা দিদির সঙ্গেই থাকছেন। তার জন্য তিনি অবশ্য ৪৮ ঘন্টা সময়ও বেঁধে দিয়েছেন।

জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে নতুন করে জল্পনা
tweet by jitendra tiwari
বিজেপির বৈঠক হওয়া হোটেলে স্ত্রী ও মেয়েকে নিয়ে জিতেন্দ্র তেওয়ারি

প্রসঙ্গতঃ, গত ২৭ ডিসেম্বর আসানসোল পুরনিগমের পুর প্রশাসক ও পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার ১১ দিন পরে গত শনিবার আদিবাসী সংগঠনের ডাকা আসানসোল শহরে একটি মিছিলে তিনি অংশ নিয়েছিলেন । সেই মিছিলে তৃনমুল কংগ্রেসের কোন পতাকা ছিলোনা। এদিকে, সোমবার রাতে কলকাতার বাইপাস একটি অভিজাত হোটেলে জিতেন্দ্র তেওয়ারিকে দেখা যায়। তারসঙ্গে ছিলেন তার স্ত্রী ও মেয়ে। ঘটনাচক্রে সেই হোটেলেই রাজ্য বিজেপির আসন্ন বিধানসভা ভোটের জন্য রণকৌশল ও নীতি নির্ধারণের একটি বৈঠক চলছিলো। সেখানে ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় ও অরবিন্দ মেননের মতো কেন্দ্রীয় স্তরের নেতারা। স্ত্রী ও মেয়েকে নিয়ে সেই হোটেলেই জিতেন্দ্র তেওয়ারি রাতের খাবার খেতে গিয়েছিলেন ।

যদিও পরে জিতেন্দ্র তেওয়ারি দাবি করে বলেন, আমি জানতাই না এই হোটেলে বিজেপির কোন বৈঠক হচ্ছে । আমি কলকাতায় আছি। তাই মেয়ে আমাকে কোন হোটেলে নিয়ে গিয়ে খাবার খাওয়ানোর কথা বলে। সেই কারনে ঐ হোটেলে একটা টেবিল বুক করি। আমার সঙ্গে কারোর দেখা হয়নি বা কেউ আমাকে ডাকেনি। আমি সত্যি বলছি না মিথ্যে কথা বলছি, তা হোটেলের সিসিটিভির ফুটেজ দেখলেই বোঝা যাবে। জিতেন্দ্র তেওয়ারি এমন দাবি করলেও, সোমবার রাতের পরে তাকে নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়।

সোশাল মিডিয়ায় দিদির সঙ্গে থাকার বার্তা

এরপরে মঙ্গলবার দুপুরে জিতেন্দ্র তেওয়ারি তার ফেসবুক অফিসিয়াল পেজ ও টুইটার হ্যান্ডেলে একটি পোষ্ট করেন। তাতে তিনি লেখেন, “It is very painful to see that a section is trying to link me with BJP which is false. I am with Didi and in next 48 hours I will start working actively for Didi on ground to strengthen our party as per my capacity.। বাংলা লেখেন ” দেখতে খুব কষ্ট হচ্ছে যে, একটা বিভাগ আমাকে বিজেপির সাথে যুক্ত তা দেখানোর চেষ্টা করছে। যা মিথ্যা। দিদির সঙ্গে আছি এবং ৪৮ ঘন্টার মধ্যেই দিদির হয়ে সক্রিয়ভাবে কাজ শুরু করবো আমার সামর্থ্য দলকে শক্তিশালী করার জন্য।

১৩ দিন হয়ে গেলেও জিতেন্দ্র তেওয়ারির ছেড়ে দেওয়া দুটি পদে কাউকে মঙ্গলবার পর্যন্ত বসানো হয়নি

মঙ্গলবার তিনি বলেন, আমার সঙ্গে সোমবার সন্ধ্যায় অভিষেক বন্দোপাধ্যায়ের বৈঠক হয়েছে। আমি তাতে খুশি। আমাকে দলের হয়ে কাজ করতে বলেছেন। আমি আসানসোলে ফিরে ৪৮ ঘন্টার মধ্যেই দিদির হয়ে সক্রিয় ভাবে কাজ শুরু করবো। তবে তাকে কি দল তার দুটি পুরনো পদ ফিরিয়ে দিচ্ছে? এই নিয়ে অবশ্য তিনি এদিন কোন মন্তব্য করেননি। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে। কেননা, ১৩ দিন হয়ে গেলেও জিতেন্দ্র তেওয়ারির ছেড়ে দেওয়া দুটি পদে কাউকে মঙ্গলবার পর্যন্ত বসানো হয়নি। এরমধ্যেই অনেকে দাবি করেছেন, তাদেরকে ঐসব পদে বসানো হবে।

Leave a Reply