ASANSOLBengali News

WBTSTA নর্থ ব্লক সভাপতি হলেন ড: উদাস চক্রবর্তী , শৃঙ্খলাভঙ্গকারী দের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির পশ্চিম বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে একটি ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়। ওই ভার্চুয়াল বৈঠকে জেলা সভাপতি রাজীব মুখার্জ্জী ও কার্যকরী সভাপতি ডঃ কলিমুল হক জানান সেখানে উপস্থিত সকল নেতৃত্বের সাথে আলোচনার ভিত্তিতে যে সকল সিদ্ধান্ত গহীত হয় সেগুলি হলো :

১. যে সকল শিক্ষক, শিক্ষিকা, শিক্ষাকর্মীদের জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় কোভিড ভ্যাকসিনেশন হয়েছে এবং যারা কোভ্যাকসিন পেয়েছেন ,তাদের দ্বিতীয় ডোজ নেওয়ার ব্যাপারে যাতে প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ করা হয় সে ব্যাপারে সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হবে ।

২. মিড ডে মিল যাতে পুনরায় বিদ্যালয়গুলির হাতে দায়িত্ব দেওয়া হয় সে বিষয়ে আর একবার প্রশাসনের সাথে আলোচনায় বসতে হবে।

৩.আমাদের জেলাতে তৃণমূল কংগ্রেস দলের ব্লক কমিটির অন্তর্ভুক্ত এলাকার মধ্যে থাকা বিদ্যালয়গুলিকে সেই ব্লকে অন্তর্ভুক্তকরা । এই হিসাবে আসানসোল নর্থ ব্লক -১ এর অন্তর্ভুক্ত থাকা মহিশিলা গভর্নমেন্ট কলোনি হাই স্কুল, মহিশিলা এন জি আর এস বালিকা বিদ্যালয়, ডামরা বিধান স্মৃতি শিক্ষা নিকেতন কে তাদের প্রকৃত এলাকা আসানসোল সাউথ টাউন ব্লক (যা হীরাপুর ব্লক নামে পরিচিত) অন্তর্ভুক্ত করা হয়।

৪.এই অন্তর্ভুক্তির ফলে বর্তমানে আসানসোল নর্থ ব্লক ১ এর সভাপতি সুমিত রায় যিনি ডামরা বিধান স্মৃতি শিক্ষা নিকেতন এর শিক্ষক তাঁকে আসানসোল সাউথ টাউন ব্লক এর অবজারভার এর দায়িত্ব এবং আসানসোল নর্থ ব্লক- ১ এর ওয়ার্কিং প্রেসিডেন্ট ড: উদাস চক্রবর্তী কে আসানসোল নর্থ ব্লক- ১ এর সভাপতি হিসাবে দায়িত্ব দেওয়া হয় ।

ড: উদাস চক্রবর্তী

৫. বেশকিছু জেলা ও ব্লক নেতৃত্ব কয়েকদিন যাবৎ সংগঠনের শৃঙ্খলাভঙ্গ করে চলেছেন , বিষয়টি দলের শীর্ষ নেতৃত্বের নজরে আনা হবে এবং শৃঙ্খলাভঙ্গকারী দের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে ।

৬. জুলাই মাসের মিড-ডে-মিল বিতরনের সময় ওয়েস্ট বেঙ্গল স্টেট ইমার্জেন্সি রিলিফ ফান্ড এর চেক গুলি যাতে বিদ্যালয়গুলি থেকে সংগ্রহ করা হয় সে বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হয় । আর কোনও বিষয় না থাকায় আলোচনা শেষ করা হয় ।

Leave a Reply