ASANSOLBengali News

লড়াই আরো জোরকদমে জারি থাকবে, ২০২১ শেষ নির্বাচন নয় : বাবুল সুপ্রিয়

বিজেপির আসানসোল বাজার পার্টি অফিসে কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করলেন আসানসোলের সাংসদ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : নির্বাচন-পরবর্তী পরিস্থিতিতে আসানসোলে এসে প্রথমবার আসানসোল বাজার সংলগ্ন জিটি রোডে বিজেপি পার্টি অফিসে পরিদর্শন আসেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ও আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।

তিনি বেঙ্গল মিররের সহ অন্যান্য সাংবাদিকদের বলেন, “আমি এই বিজেপির বাজার পার্টি অফিসে এলাম কারণ কাল থেকে লকডাউন পশ্চিমবঙ্গে শুরু হচ্ছে। তাই বাজার পার্টি অফিসে সমস্ত কর্মীর সঙ্গে দেখা করলাম। তারা নির্বাচনের পর কেমন আছেন সেটা শুনলাম।বিজেপির বাজার পার্টি অফিস নির্বাচনের ফল ঘোষণার দিন রাত্রে ভাঙচুরের অভিযোগ ওঠে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। সেটিও তিনি দেখেন কর্মীদের উপস্থিতিতে।

ভাঙচুরের প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে যে দলের যেমন সংস্কৃতি তারা তেমন আচরণ করছেন। কিন্তু বিজেপিকে যদি চুর্ন করার কল্পনা তারা করে থাকেন তাহলে সেটা অপরিণত রাজনৈতিক মস্তিষ্কের পরিচয়। এছাড়া আগে জেলায় বিজেপির কোনো বিধায়ক ছিলেন না। বর্তমানে আসানসোল দক্ষিণ থেকে অগ্নিমিত্রা পল, কুলটি থেকে অজয় পোদ্দার, দুর্গাপুর পশ্চিম থেকে লক্ষণ ঘড়ুই জয়লাভ করেছেন।
২০২১ শেষ নির্বাচন নয়। তাই আগামীদিনে লড়াই আরো জোরকদমে জারি থাকবে।

লকডাউন প্রসঙ্গে তিনি বলেন “মানুষকে আরো সতর্ক এবং সজাগ থাকতে হবে। বাইরে প্রয়োজন না থাকলে যাতে মানুষ না বের হন এবং মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার তিনি করতে বলেন। এরই সঙ্গে শারীরিক দূরত্ব বজার রাখার বার্তা দেন তিনি।

ওই সময়ে সঙ্গে ছিলেন কুলটির বিধায়ক বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জি, বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি অরিজিৎ রায়, জেলা সভাপতি শিবরাম বর্মন, ওবিসি মোর্চার কেন্দ্রীয় সদস্য শঙ্কর চৌধুরী, রাম অধিকারী, সুদীপ চৌধুরী, প্রাক্তন কাউন্সিলর প্রাক্তন কাউন্সিলর বীগু ঠাকুর, সভাপতি সিং, ওম নারায়ণ প্রসাদ, রাজেশ প্রসাদ, রাজেশ নুনিয়া, বিনয় শ্রীবাস্তব প্রমুখ নেতা কর্মী সমর্থকরা।

Leave a Reply