ASANSOL

আসানসোল উৎসবে ” বিএলএস ট্রেনিং এন্ড টক অন নী অস্টিও আর্থারাইটিস এন্ড রিপ্লেসমেন্ট” শীর্ষক আলোচনা সভা

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল উৎসবের তৃতীয় দিনে সোমবার আসানসোলের এসবি গরাই রোডের হিলভিউ হাসপাতালের উদ্যোগে “বিএলএস ট্রেনিং অ্যান্ড টক অন নী অস্টিও আর্থারাইটিস অ্যান্ড রিপ্লেসমেন্ট” শীর্ষক এক অনুষ্ঠান বা ওয়ার্কশপের আয়োজন করা হয়। এই শিবিরের মাধ্যমে উপকৃত হন আসানসোলের অনেক সাধারণ মানুষ ।
আসানসোল জেলা হাসপাতালের অর্থোপেডিক সার্জেন ডাঃ নির্ঝর মাজির উদ্যোগে আসানসোল উৎসবের মঞ্চে এদিন বাত অর্থাৎ আর্থরাইটিস সম্পর্কে সচেতনতার পাঠ দেওয়া হয়। পাশাপাশি, এই রোগকে হারিয়ে কিভাবে ভালো থাকা যায় সেটি নিয়ে আলোচনা করা হয়।

ডাঃ নির্ঝর মাজি বলেন,” আসানসোল উৎসব বেশ কয়েকবছর ধরেই জনপ্রিয় হয়ে উঠেছে শিল্পাঞ্চলের ও আশেপাশের এলাকার মানুষের কাছে। হিলভিউ হাসপাতালেরও স্টল রয়েছে এই উৎসবে। সাধারণ মানুষের স্বার্থে এদিন আসানসোল উৎসবের মঞ্চে বিএলএস এবং “বিএলএস ট্রেনিং অ্যান্ড টক অন নী অস্টিও আর্থাইটিস অ্যান্ড রিপ্লেসমেন্ট সম্পর্কে একটি ওয়ার্কশপের মাধ্যমে ট্রেনিং দেওয়া।
এই অনুষ্ঠানে আসানসোল হিলভিউ হাসপাতালের কর্ণধার ডাঃ নির্ঝর মাজি ছাড়াও আসানসোল ই এস আই হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ অতনু ভদ্র, হিলভিউ হাসপাতালের অন্য এক কর্ণধার গৌতম পাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply