ASANSOLBengali News

পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস পালনে পাল্টা মিছিল বিজেপির

রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৬ আগষ্টঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা  করেছিল ১৬ আগস্ট খেলা হবে দিবস পালন করা হবে । এর পাল্টা এদিন খেলা হবে দিবসের প্রতিবাদ করে পথে নামলো বিজেপি। তারা পালন করলো পশ্চিম বঙ্গ বাঁচাও দিবস । পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস পালনে সোমবার বিকেলে  আসানসোলের জিটি রোডের  গির্জা মোড় থেকে  আসানসোল পুরনিগম পর্যন্ত মিছিল করে বিজেপি।

 বিজেপির এদিনের এই মিছিলে নেতৃত্ব দেন আসানসোল পুরনিগমের প্রাক্তন চেয়ারম্যান তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি, জেলা কনভেনার শিবরাম বর্মণ, কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, রাজ্যকমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ অন্যান্যরা৷ বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেন, লক্ষীর ভান্ডার প্রকল্পের আওতায় বাংলার সব মহিলাদের আনা উচিত।

 সেক্ষেত্রে দলমত না দেখেই এটা করা উচিত রাজ্য সরকারের । তিনি আরো বলেন, খেলা হবে দিবসে আসানসোলের কোথাও ক্রিকেট, ফুটবল, ব্যাটমিন্টন খেলেন এমন খেলোয়াড়দের দেখা যায় নি। এমনকি যারা লুডো খেলে তাদের কেউ দেখা যায় নি। এদিনের বিজেপির মিছিলে শঙ্কর চৌধুরী, আসানসোল পুরনিগমের প্রাক্তন কাউন্সিলর ভৃগু ঠাকুর সহ অন্যান্যরা ছিলেন। অন্য়দিকে সকালে সুদীপ চৌধুরির নেতৃত্বে মন্ডল কমিটি ২,৩ ও ৪ এর পক্ষ থেকে মিছিল করা হয়ে। বাজার কার্যালয় থেকে হট্টন রোড মোড় হয়ে আবার বিজেপি অফিসে এসে শেষ হয়ে।

বিকেলেই একশো আশি ডিগ্রি ঘুরে সিদ্ধান্ত বদল বিজেপির প্রাক্তন কাউন্সিলরের

DUARE SARKAR আজ থেকে, দেখে নিনি তালিকা কোন ওয়ার্ডে কবে camp 

Leave a Reply