RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে নাবালিকাকে অপহরণ করে আত্মগোপন করে রাখার অভিযোগ, জাতীয় সড়ক অবরোধ, বিক্ষোভ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ  : ( Asansol News Live Today )বছর 15 র নাবালিকাকে অপহরণ করে আত্মগোপন করে রাখার অভিযোগ তুলে ( Raniganj) পাঞ্জাবীমোড় ফাঁড়ি ঘেরাও করে জাতীয় সড়ক অবরোধ করে চলল বিক্ষোভ। ঘটনা প্রসঙ্গে জানা যায় আমড়াসোতা এলাকার এক বছর 15 নাবালিকা বুধবার রাত্রি 8:30 নাগাদ বাড়ি থেকে বাইরে বের হলে তাকে রাস্তার মোড়ের কাছে এক বছর পঞ্চাশের ব্যক্তি বাইকে করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। এর পর বেশ কিছু জন এলাকাবাসী বিষয়টি লক্ষ্য করে তাকে তাড়া করলে সে ওই মেয়েটিকে নিয়ে চম্পট দেয়।

এরপর বক্তারনগর এর বাসিন্দা বছর পঞ্চাশের কার্তিক মণ্ডল অপহরণ করেছে বলেই দাবি করে তারা। এরপর পুলিশ কার্তিক মণ্ডল কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলেও ওই মেয়েটির কোন খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার এই ঘটনার প্রেক্ষিতে এলাকার বাসিন্দারা রানীগঞ্জের পাঞ্জাবীমোড় ফাঁড়িতে, হারিয়ে যাওয়া মেয়েকে উদ্ধারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে। তাদের নিখোঁজ হওয়ার মেয়ের খোঁজ নেওয়ার দাবি করে তারা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

পরে ঘটনাস্থলে রানীগঞ্জ থানার ওসি ও পাঞ্জাবীমোড় ফাঁড়ির আইসি নাবালিকা মেয়ের পরিজন ও প্রতিবেশীদের মেয়েকে খুঁজে বের করা হবে বলে আশ্বস্ত করলেন স্বাভাবিক হয় পরিস্থিতি। জানা গেছে বুধবার রাত্রে থেকে ওই নাবালিকাকে উদ্ধারের জন্য পুলিশ জোর তৎপর হয়েছে। দিকে দিকে খানা তল্লাশি চালাচ্ছে পুলিশের বিশেষ দল।

Leave a Reply