ASANSOL

অনুব্রত মন্ডলের থেকে দুটি মোবাইল উদ্ধার

সিবিআইয়ের ফরেনসিক পরীক্ষা নিয়ে আপত্তি আইনজীবীর

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ গরু পাচার মামলায় বীরভূম জেলার তৃনমুল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডলকে গত ১১ আগষ্ট গ্রেফতার করেছে সিবিআই। বর্তমানে তিনি ১০ দিনের সিবিআইয়ের হেফাজতে আছেন। আগামী ২০ আগষ্ট শনিবার তাকে সেই হেফাজত শেষে আবার আসানসোলের সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হবে।

file photo


বৃহস্পতিবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে সায়গল হোসেনের জামিনের আবেদনের শুনানি ছিলো। সেই সময় এই মামলায় সিবিআইয়ের তদন্তকারী অফিসারের তরফে আইনজীবী রাকেশ কুমার বিচারক রাজেশ চক্রবর্তীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, অনুব্রত মন্ডলের কাছ থেকে দুটি মোবাইল ফোন পাওয়া গেছে। সেই ফোন দুটি সেন্ট্রাল ফরেনসিক ল্যাব বা সিএফএলে পরীক্ষার জন্য পাঠানো হবে। আদালতের কাছে তারজন্য আবেদন করছি।


সঙ্গে সঙ্গে অনুব্রত মন্ডলের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা সিবিআইয়ের আইনজীবীর আবেদনের বিরোধিতা করেন। তিনি বলেন, আইন মতো ঐ ফোন দুটি বাজেয়াপ্ত করা হয় নি। যেমনটা করা হয়েছিলো সায়গল হোসেনের ক্ষেত্রেও। আমি এই আবেদনের বিরোধিতা করছি। অনেক কিছু বলার আছে। দুই আইনজীবীর সওয়াল-জবাব শেষে বিচারক সিবিআইয়ের আবেদন গ্রহণ করলেও, এদিন কোন পক্ষের বক্তব্য নতুন করে শুনতে চাননি বা নির্দেশ দেননি। বিচারক রাজেশ চক্রবর্তী বলেন, আগামী ২০ আগষ্ট এই আবেদনের শুনানি হবে। তারপর প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হবে।

Leave a Reply