ASANSOL

ভ্যাকসিন নিয়ে রাজনীতির করার অভিযোগ, সকাল থেকে লাইন পাওয়া গেল না ভ্যাকসিন

বেঙ্গল মিরর, কাজল মিত্র : আবারো ভ্যাকসিন নিয়ে রাজনীতির করার অভিযোগ তৃনমুলের বিরুদ্ধে এমনই অভিযোগ বিজেপির । খবর ছিল যে আসানসোল পৌরনিগমের ১৬নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের সবনপুর প্রাইমারি স্কুলে সম ও মঙ্গোল বার অর্থাৎ আজ ও কাল দুই দিন۔ ক্যাম্পের মাধ্যমে করোনা টিকা দেয়া হবে সেইমতো সকাল থেকে ১৬নম্বর ওয়ার্ডের মানুষেরা করোনা টিকা নেয়ার জন্য আধার কার্ড নিয়ে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকে এর পর বেলা গড়ানোর পর ও স্কুলে ক্যাম্পের কোনো দেখা নেই এরপর টিকা নিতে আসা মানুষেরা বলেন আমরা গরিব মানুষ ভ্যাকসিন নিতে এসেছি সকাল থেকে লাইন দাঁড়িয়ে কিন্তু ভ্যাকসিন পেলাম না মানুষের জীবন নিয়ে খেলা হচ্ছে ভ্যাকসিন সবারই দরকার । আবার কেউ বলছে যে এখানে ভ্যাকসিন۔ দেয়ার ম্যাসেজ ফোনে আছে সেই মতোই আমরা এসেছি ।

এই বিষয়ে স্থানীয় তৃনমুল নেতা বিমান দত্ত বলেন যে ভ্যাকসিন ক্যাম্প হবে তবে সোম ও মঙ্গোল বার টা কোনো কারণে বাতিল হয়েছে এবং۔ ভ্যাকসিন ক্যাম্প হবে এবং মানুষ ও টিকা পাবে এইটা বিরোধী নেতারা হাওয়া গরম করার জন্য মিথ্যে বলেছে কারণ এখন ভাসাসিন নাম শুনলে মানুষ যেখান থেকে ছুটে চলে আসছে এমন অবস্থা হয়ে আছে আমরা অনুরোধ করবো সেইসব নেতা দের বলবো যে এই সময় মানুষ কে বিভ্রন্ত করবেন না পর্চার করুন মানুষ কে বলুন ভালো তো কিন্তু সঠিক টা প্রচার করুন এটা তো ভালো !আমরা চাই মানুষ যত তাড়াতাড়ি ভ্যাকসিন পাই সেটাই আমরা চাইবো ।

ওপর দিকে স্থানীয় বিজেপি নেতা সত্যজিৎ দাস বলেন যে আমি আমার গ্রামের মানুষদের বলি যে ভ্যাকসিনের জন্য আগে রেজিস্টিশন করতে সেইমতো মানুষ কে জাগ্রত করি এবং পৌরনিগম থেকে আমার কাছে একটা লিস্ট আসে কবে কোথায় ভ্যাকসিন ক্যাম্প সেই মতো সোম আর মঙ্গোল বার দুই দিন করোনা টিকা দেয়া হবে এইবার আমার গ্রামের মানুষদের যারা রেজিস্টেশন করেছে তারা যাই কিন্তু ভ্যাকসিন ক্যাম্প হয়নি এবং টি এম সি এইটা বিভ্রন্তি সৃষ্টি করছে মানুষের ভোটে তারই ক্ষমতায় এসেছে কিন্তু মানুষ কে ভ্যাকসিন দেয়া হচ্ছেনা আর এইটা খারাপ হচ্ছে ।

আর তাই আগামী নির্বাচনে ১৬নম্বর ওয়ার্ডের বাসিন্দারা তারা ঠিক ভোট দিয়ে তার উত্তর দিয়ে দেবে এদের রাগ যে কোনো বিজেপি নেতা পাঠিয়েছে তাই এদের রাগ তাই ওই সব নেতাদের আমি বলবো যে দাদা আগে নিজের গ্রাম পাড়া মানুষ দেখুন তারপর রাজনীতি করবেন মানুষ বেঁচে থাকলে রাজনীতি হবে রাজনীতি করার অনেক সময় আছে কিন্তু মানুষের জীবনে এখন করোনা ভ্যাকসিন দরকার মানুষ বেঁচে থাকলে রাজনীতি হবে !আর আজ এই কারণে বাংলার মানুষ ঝাড়খণ্ডে গিয়ে ভ্যাকসিন নিয়ে আসছে !শেষ পর্যন্ত কুলটি থানার চৌরঙ্গি ফাঁড়ির পুলিশ গিয়ে ভ্যাকসিন ক্যাম্প বাতিলের কথা বললে۔۔ সবাই বাড়ি ফিরে যান !

Leave a Reply